হোম বরিশালঝালকাঠি ঝালকাঠি ১ আসনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী মনিরের মনোনয়নপত্র দাখিল

ঝালকাঠি প্রতিনিধি:

ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নেতাকর্মীদের নিয়ে বিশাল শোডাউন দিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এম মনিরুজ্জামান মনির। তিনি বৃহস্পতিবার দুপুরে রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও রিটার্নিং অফিসার ফারহানা ইয়াসমিনের কার্যালয়ে মনোনয়নপত্র জমা তিনি।

এর আগে মনিরুজ্জামান মনির প্রেস ব্রিফিং করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার কারন ব্যাখ্যা করেন। এ সময় বিপুল সংখ্যক নেতাকর্মীরা মনির’কে বেকুটিয়া ব্রীজ থেকে রাজাপুরে স্বাগত জানান। মনির আওয়ামী লীগের কেন্দ্রীয় মুক্তিযোদ্ধা বিষয়ক উপ কমিটির সদস্য ও কর্ণফুলি গ্যাস ডিস্ট্রিভিউশন কোম্পানীর পরিচালক।

মনিরুজ্জামান মনির বলেন ‘ মনোনয়ন বঞ্চিতরা স্বতন্ত্র প্রার্থী হলে আপত্তি থাকবে না আওয়ামী লীগের।”কেউ যেন বিনা প্রতিদ্বদ্বিতায় জিতে না আসে, সেজন্য প্রতিদ্বদ্বিতাপূর্ণ নির্বাচন করতে বিকল্প প্রার্থী রাখার ঘোষণা দিয়েছেন দলটি।

মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা’র এমন দূরদর্শী সিদ্ধান্তে উদ্দীপ্ত হয়েছেন রাজাপুর-কাঠালিয়ার সর্বস্তরের জনগণ।

আমি মনিরুজ্জামান মনির আমার নেত্রীর বিচক্ষণতার প্রতি শ্রদ্ধাও সম্মান রেখে ঝালকাঠি-১ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে রাজাপুর-কাঠালিয়ার সর্বস্থরের মানুষের ভালোবাসা, আস্থা ও নির্ভরতা নিয়ে এলাকার উন্নয়নে নিবেদিত হয়ে কাজ করতে চাই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন