হোম অন্যান্যসারাদেশ ঝালকাঠিতে নারীর চুল কেটে দেয়ায় জেলা আওয়ামী লীগের সম্পাদক ও বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

ঝালকাঠিতে নারীর চুল কেটে দেয়ায় জেলা আওয়ামী লীগের সম্পাদক ও বিএনপি নেতার বিরুদ্ধে মামলা

কর্তৃক
০ মন্তব্য 129 ভিউজ

ঝালকাঠি সংবাদদাতা :

ঝালকাঠিতে এক নারীকে অপহরণ করে মুক্তিপণ আদায় ও নির্যাতনের পরে চুল কেটে দেওয়ার অভিযোগে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমি কেকা ও শহর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপুসহ ৬ জনের নামে আদালতে মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে ঝালকাঠির নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ১ এ নির্যাতিত নারী পারভিন আক্তার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

জেলা ও দায়রা জজ মো. শহিদুল্লাহ বাদির অভিযোগটি এজাহার হিসাবে গন্য করতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে নির্দেশ দেন। পাশাপশি বাদীর সম্পূর্ণ নিরাপত্তা প্রদানের ও আদেশ দেওয়া হয়েছে। মামলার বিবরণে জানা যায়, পারভীনের স্বামী বোরহান উদ্দিনের তালাকপ্রাপ্ত প্রথম স্ত্রীর ভাই ঝালকাঠি শহর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু ও তাঁর সহযোগী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শারমিন মৌসুমি কেকা সহ ৮-১০ জন গত ৩০ আাগস্ট সন্ধায় জেলা পরিষদের সামনের বাসায় যায়।

এসময় তাঁরা ঘরের ভেতরে ঢুকে ওই নারীকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেন। তাঁরা ওয়ারড্রফ ভেঙে নগদ দুই লাখ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয়। পরে ওই নারীকে অপহরণ করে শহরের বিআইপি সড়কের একটি হোটেলে নিয়ে আটকে রেখে রাতভর দফায় নির্যাতন শেষে চুল কেটে দেয়। তাঁর কাছ থেকে কয়েকটি সাদা কাগজে সই নেওয়া হয়। ওই নারীর ভাইকে ফোন করে দুই লাখ টাকা মুক্তিপণ চায় আসামিরা। পরের দিন সকালে মুক্তিপণের টাকা দিলে নির্যাতিত নারীকে ছেড়ে দেয় আসামিরা। এ ঘটনা সাজানো দাবি করে আইনীভাবে মোকাবেলার কথা জানিয়েছেন শহর বিএনপির সাধারণ সম্পাদক আনিসুর রহমান তাপু।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন