হোম খেলাধুলা জিম্বাবুয়েতে পৌঁছে বিপদে পড়েছে লঙ্কান দল

খেলাধূলা ডেস্ক:

চলতি মাসের ১৮ তারিখ শুরু হবে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচ। সরাসরি বিশ্বকাপে উঠতে না পারায় শ্রীলঙ্কাকে খেলতে হবে বাছাইপর্বের ম্যাচ। সেই ম্যাচ খেলতেই জিম্বাবুয়েতে পৌঁছেছে লঙ্কান দল। তবে শ্রীলঙ্কা দলকে পড়তে হয়েছে হোটেলে চেক-ইন বিড়ম্বনায়। হোটেলের রুমে ঢুকতে না পেরে খেলোয়াড়রা সময় কাটিয়েছে ফ্লোরে বসে।

২০২৩ ওয়ানডে বিশ্বকাপ বাছাইপর্ব খেলতে এখন জিম্বাবুয়ের বুলাওয়েতে রয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট দল। তবে বাস থেকে নেমে হোটেলে যাওয়া পর্যন্ত যাত্রাটা ঠিকই ছিল শ্রীলঙ্কা দলের জন্য। তবে হোটেলে ঢুকেই বিড়ম্বনায় পড়তে হয়েছে শ্রীলঙ্কা দলকে। কারণ, তাদের আগেই সেখানে উপস্থিত হয়েছিল আরেকটি দল। যার কারণে নিজেদের রুমে চেক-ইন করতেই বিড়ম্বনায় পড়তে হয় দলটিকে।

শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি) বিষয়টি নিশ্চিত করেছে। আরেকটি দল একই সময় চেক-ইন করায় শ্রীলঙ্কার ক্রিকেটারদের রুমের বাইরে সময় কাটাতে হয় কিছুক্ষণ। তখন সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু স্টোরি শেয়ার করেন সামারাবিক্রমা ও মাহেশ থিকশানা। যদিও কিছুক্ষণের মধ্যেই তা মুছে দেন তারা।

এদিকে শ্রীলঙ্কার ক্রিকেটারদের রুমে চেক-ইনের বিষয়টি যখন শ্রীলঙ্কা ক্রিকেট হোটেল ম্যানেজমেন্টকে জানায়, তার কিছুক্ষণের মধ্যেই সমস্যার সমাধান হয়। ১৮ জুন থেকে শুরু হওয়া বিশ্বকাপ বাছাইপর্বে গ্রুপ ‘বি’-তে আছে শ্রীলঙ্কা। তাদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড, স্কটল্যান্ড, ওমান ও সংযুক্ত আরব আমিরাত।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন