হোম খুলনাবাগেরহাট জাহাজ থেকে পাচার করে আনা বিদেশি রংসহ ১১ মামলার আসামি আটক

জাহাজ থেকে পাচার করে আনা বিদেশি রংসহ ১১ মামলার আসামি আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 16 ভিউজ

মোংলা প্রতিনিধি :

মোংলা বন্দরে অবস্থানরত একটি বানিজ্যিক জাহাজ থেকে পাচার হওয়া বিদেশি রংসহ এক চোরাকারবারিকে আটক করা হয়েছে। শনিবার (৭ সেপ্টেম্বর) গভীর রাতে পাচার করে আনা রং মোংলা ফেরীঘাট থেকে ওঠানোর সময় তাকে আটক করে পুলিশ। এসময় ৫০ ড্রাম রং ও অন্যান্য মালামালও জব্দ করেন তারা। আটক চোরাকারবারির নামে মোংলা থানায় ১১টি মামলা রয়েছে।

আটক চোরাকারবারির নাম আলী হোসেন (৩৭)। সে পৌর শহরের সিগনাল টাওয়ার এলাকার মৃত ফজলু মিয়ার ছেলে বলে জানা গেছে।

মোংলা থানার ওসি কে এম আজিজুল ইসলাম জানায়, বন্দরে অবস্থানরত একটি বিদেশি বানিজ্যিক জাহাজ থেকে কয়েক ড্রাম রং পাচার করে আনা হচ্ছে – গোপনে এ সংবাদ পেয়ে বন্দরের পশুর চ্যানলে শনিবার অভিযান চালায় পুলিশের একটি দল। পরে মোংলা ফেরি ঘাট দিয়ে রং ওঠানোর পরে পুলিশ দেখে পালিয়ে যাওয়ার সময় ধাওয়া করে আলী হেসেন (৩৭) নামের এক চোরাকারবারীকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যমতে নদীর পার ও তার বসত ঘর থেকে ৫০ ড্রাম ভর্তি বিদেশী রং ও ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করেন তারা।

আটককৃতের বিরুদ্ধে মামলা দায়ের শেষে রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আটককৃত এই ব্যক্তির নামে মানব পাচার, নারী নির্যাতন, জাহাজে ডাকাতি, চুরি ও সন্ত্রাসী কর্মকান্ডসহ মোংলা থানায় অন্তত ১১টি মামলা রয়েছে বলেও জানান ওসি কে এম আজিজুল ইসলাম।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন