হোম জাতীয় জামিন পেয়েই বাদীকে হত্যার হুমকির অভিযোগ

জামিন পেয়েই বাদীকে হত্যার হুমকির অভিযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 69 ভিউজ

জাতীয় ডেস্ক:

জাল-জালিয়াতি ও অর্থ আত্মসাৎ মামলায় জামিন পেয়ে বাদীকে হত্যার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে অ্যাসরোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আসাদুল ইসলাম ও পরিচালক মো. আমির হোসাইনের বিরুদ্ধে। গত ১৯ মার্চ ঢাকার সিএমএম আদালতে আত্মসমর্পণ করে জামিন পান তারা।

শনিবার (২৩ মার্চ) মামলার বাদী আমিনুল ইসলাম জানান, আসাদুল ও আমিরের জামিনের আদেশের কপি এখনও হাতে পাননি। শুধু তা-ই নয়, মামলা তুলে নিতে প্রতিনিয়ত হুমকি দিয়ে আসামিপক্ষ।

এর আগে জাল-জালিয়াতি ও অর্থ আত্মসাৎ মামলার আসামিদের মাধ্যমে বাদীর ওপর হামলা ও মারধরের অভিযোগ উঠেছে সুপ্রিম কোর্টের ভেতরে। ভুক্তভোগী আমিনুল ইসলাম রাজধানীর বাড্ডার বিশিষ্ট পাথর ব্যবসায়ী। এ ঘটনায় বিচার চেয়ে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির কাছে আবেদনও করেন তিনি।

আমিনুল ইসলাম বলেন, ‘আদালতের মতো পবিত্র জায়গায় এসে হামলার শিকার হলে যাব কোথায়? সেদিন যদি আইনজীবীরা আমাকে রক্ষা না করতেন, এতদিন আমার কবর হয়ে যেত।’

জানা যায়, বাড্ডার মেসার্স ভাই ভাই ট্রেডার্সের কর্ণধার আমিনুল ইসলাম জয়েন্ট বেঞ্চারে অ্যাসরোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. আসাদুল ইসলাম ও পরিচালক মো. আমির হোসাইনের সঙ্গে ব্যবসার জন্য চুক্তি করেন। একপর্যায়ে তারা দুজন স্বাক্ষর ও কাগজপত্র জাল-জালিয়াতির মাধ্যমে তার কাছ থেকে ১৪ কোটি টাকা আত্মসাৎ করেন। এমনকি তার বিরুদ্ধে উল্টো মামলা করে হয়রানি করেন।

পরবর্তী সময়ে ভুক্তভোগী আমিনুল ইসলাম জালিয়াতি ও অর্থ আত্মসাতের অভিযোগে আসাদুল ইসলাম ও আমির হোসাইনের বিরুদ্ধে পল্টন থানায় মামলা করেন। ওই মামলায় গত ৩০ জানুয়ারি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। গত ২৮ ফেব্রুয়ারি এ মামলায় আগাম জামিন নিতে হাইকোর্টে যান আসামিরা। ওইদিন বাদীর ওপর হামলার ঘটনা ঘটে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন