হোম অন্যান্যসারাদেশ জামালপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে শহরের ৮টি পয়েন্টে খাবার বিতরণ

জামালপুরে জাতীয় শোক দিবস উপলক্ষে শহরের ৮টি পয়েন্টে খাবার বিতরণ

কর্তৃক
০ মন্তব্য 76 ভিউজ

জামালপুর সংবাদদাতা :

জামালপুরে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। শনিবার(১৫ আগষ্ট) দুপুরবেলা জাতীয় শোক দিবস উপলক্ষে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাবার বিতরণের আয়োজন করেন বিশিষ্ট সমাজ সেবক ও মুক্তিযোদ্ধার সন্তান সুশান্ত চক্রবর্তী মিঠু।আওয়ামী পরিবারের ব্যানারে শহরের আটটি পয়েন্টে চার শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে খাবার বিতরণ করা হয়।

খাবার বিতরণের সময় বক্তব্য রাখেন,জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক সুরুজ্জামান,জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈম রহমান,বিশিষ্ট সমাজ সেবক সুশান্ত চক্রবর্তী মিঠু,জেলা যুবলীগের সদস্য পলাশ কুমার দে রিংকু,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতা আলম মিন্টু, জেলা ছাত্রলীগের সদস্য তুহিন শিকদার প্রমুখ।

এসময় বক্তারা বলেন, নরপশু ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে,কিন্তু বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি।জাতির পিতা বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের লক্ষে তাঁর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন দূর্বার গতিতে।

অতি শীঘ্রই আমরা শেখ হাসিনার নেতৃত্বে একটি উন্নত সমৃদ্ধ বাংলাদেশ দেখতে পাব,যেখানে থাকবেনা কোন দারিদ্র, ক্ষুধা,দুর্নীতি।বক্তারা বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন