হোম চট্টগ্রাম জান্নাতুল ফিরেছে মায়ের বুকে, প্রধান অভিযুক্ত গ্রেপ্তার

অনলাইন ডেস্ক:

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানা এলাকা থেকে মঙ্গলবার (১৪ নভেম্বর) ১৬ বছরের এক স্কুলছাত্রীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। অপহরণের ২৪ ঘণ্টার মধ্যে পুলিশ জান্নাতুল নাঈমা তাসনিমা নামের অপহৃত ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে। বুধবার (১৫ নভেম্বর) সীতাকুণ্ড থানার পাথরপাড়া এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণের অভিযোগে প্রধান অভিযুক্ত মো. শাকিলকে (২৩) গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্র জানায়, শাকিল পঞ্চম শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছেন। বর্তমানে চান্দগাঁওয়ে একটি গাড়ির গ্যারেজে মেকানিক হিসেবে কাজ করেন।

গ্রেপ্তারের পর তাকে জিজ্ঞাসাবাদে জানা যায়, শাকিল জান্নাতুল নাঈমাকে পছন্দ করত। বন্ধুদের পরামর্শে সে নাঈমাকে তুলে নেওয়ার পরিকল্পনা করে। সে অনুযায়ী মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে চান্দগাঁও থানার ইস্পাহানি জেটি রোডের ছাফা মোতালেব ক্লিনিকের সামনে অবস্থান নেয়। এ সময় জান্নাতুল নাঈমা কোচিং শেষে মায়ের সঙ্গে বাসায় ফিরছিল। পরে মাকে ছুরিকাঘাতের ভয় দেখিয়ে তাকে অপহরণ করে অটোরিকশায় তুকে নিয়ে যায় শাকিল ও তার বখাটে বন্ধুরা।

চান্দগাঁও থানার ওসি জাহিদুল কবীর কালবেলাকে বলেন, এ ঘটনায় নারী নির্যাতন দমন আইনে মামলা হয়। সিসি ক্যামেরার ফুটেজের সাহায্যে জড়িতদের শনাক্ত করে শাকিলকে গ্রেপ্তার করেছি। তবে তার তিন বন্ধু ও সিএনজি অটোরিকশা চালককে আটক করা যায়নি। তবে অটোরিকশা জব্দ করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন