হোম অন্যান্যসারাদেশ জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি রিয়াজউদ্দিন আহমেদের মৃত্যুতে, সাতক্ষীরা সাংবাদিক ঐক্যের শোক

প্রেসবিজ্ঞপ্তি:

জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক রিয়াজউদ্দিন আহমেদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাতক্ষীরার সাংবাদিক নেতৃবৃন্দ। শনিবার রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ৭৭ বছর বয়সী রিয়াজউদ্দিন আহমেদের মৃত্যুবরণ করেন। সংবাদিক নেতৃবৃন্দ প্রয়াতের বিদেহী আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

সাতক্ষীরা সাংবাদিক ঐক্য তার শোকবার্তায় দ্য ফিনান্সিয়াল এক্সপ্রেস এবং দ্য নিউজ টুডে পত্রিকার প্রতিষ্ঠাতা ও প্রধান সম্পাদক, বাংলাদেশ প্রেস কাউন্সিলের সাবেক সদস্য এবং বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি হিসেবে দায়িত্বপালনকারী একুশে পদকপ্রাপ্ত সাংবাদিক রিয়াজউদ্দিন আহমেদের কর্মময় জীবনের কথা স্মরণ করেন।

বিবৃতিদাতারা হলেন- সাংবাদিক ঐক্য’র আহবায়ক সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক যুগান্তর ও এনটিভির সুভাষ চৌধুরী এবং সদস্য সচিব দেশ টিভি ও দেশ রুপান্তরের সাতক্ষীরা প্রতিনিধি শরীফুল্লাহ কায়সার সুমন। এছাড়াও বিবৃতিদাতারা হলেন-সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি দৈনিক কালের চিত্রের সম্পাদক বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, সাবেক সভাপতি দৈনিক পত্রদূত’র সম্পাদক মন্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আনিসুর রহিম, সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক ও ইটিভি’র মনিরুল ইসলাম মিনি, সাবেক সভাপতি চ্যানেল আই’র আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি আরটিভি’র রামকৃষ্ণ চক্রবর্তী, সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি দৈনিক ইনকিলাবের স্টাফ রিপোর্টার বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াজেদ কচি, সাবেক সহ-সভাপতি দৈনিক দক্ষিণের মশালের সম্পাদক অধ্যক্ষ আশেক ই এলাহী, সাপ্তাহিক সূর্যের আলো সম্পাদক ওয়ারেশ খান চৌধুরী পল্টু, দৈনিক পত্রদূত’র ভারপ্রাপ্ত সম্পাদক লায়লা পারভীন সেঁজুতী, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক দৈনিক জনকণ্ঠর মিজানুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক দিনকালের আব্দুল বারী, সাবেক সাধারণ সম্পাদক দৈনিক সময়ের খবরের রুহুল কুদ্দুস, সাবেক সাধারণ সম্পাদক সময়ের আলোর কাজী শহিদুল হক রাজু, দৈনিক প্রবাহের এড. খায়রুল বদিউজ্জামান, দৈনিক কালের কন্ঠর মোশাররফ হোসেন, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক ইন্ডিপেন্ডেন্ট টিভি ও আজকের পত্রিকার আবুল কাশেম, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব চ্যানেল ২৪ এর সাতক্ষীরা প্রতিনিধি আমিনা বিলকিস ময়না, প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বণিক বার্তার গোলাম সরোয়ার, ডিবিসি’র এম. জিললুর রহমান, সমাজের কথা ও মোহন টিভির আব্দুল জলিল, প্রেসক্লাবের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক বাংলাদেশ নিউজের আব্দুস সামাদ, প্রেসক্লাবের সাবেক সংগঠনিক সম্পাদক মো: রবিউল ইসলাম, দৈনিক নয়া দিগন্তের মুহা. জিললুর রহমান, কালের চিত্রের আশরাফুল ইসলাম খোকন, সিটিজের টাইমস’র ফারুক রহমান, গণজাগরণের শেখ বেলাল হোসেন, খোলা কাগজের ইব্রাহিম খলিল, চ্যানেল নাইন’র কৃষ্ণ মোহন ব্যানার্জী, সমাজের কাগজের আমিরুজ্জামান বাবু, দৈনিক তথ্যের রফিকুল ইসলাম শাওন, এফএনএস’র সাতক্ষীরা প্রতিনিধি ও দৈনিক পত্রদূতের বার্তা সম্পাদক এসএম শহীদুল ইসলাম, বাংলা ট্রিবিউন ও নয়া শতাব্দীর আসাদুজ্জামান মধু, বাংলা টিভির গোপাল কুমার মন্ডল ও দৈনিক যায়যায় দিন’র ডিএম কামরুল ইসলাম প্রমূখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন