হোম অন্যান্যসারাদেশ জাতীয় শোক দিবস উপলক্ষে দেবহাটা উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও যুবলীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন

জাতীয় শোক দিবস উপলক্ষে দেবহাটা উপজেলা প্রশাসন, আওয়ামী লীগ ও যুবলীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন

কর্তৃক
০ মন্তব্য 74 ভিউজ

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা :

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেবহাটা উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শনিবার প্রত্যুষে জাতীয় পতাকা অর্ধনমিত পরবর্তী সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন, দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান সবুজ, সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, মহিলা ভাইস চেয়ারম্যান জিএম স্পর্শ, কৃষি অফিসার শরীফ মোহাম্মাদ তিতুমীর, উপজেলা প্রকৌশলী রথীন্দ্রনাথ হালদার, প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বশার, মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুল হাই রকেট, উপ সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী জুয়েল হোসন, সমাজসেবা অফিসার অধীর কুমার গাইন, মহিলা বিষয়ক অফিসার নাসরীন জাহানসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

 

জাতীয় শোক দিবসে দেবহাটা থানা পুলিশের শ্রদ্ধা নিবেদন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেবহাটা থানা পুলিশের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শনিবার প্রত্যুষে জাতীয় পতাকা অর্ধনমিত পরবর্তী সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার সাহা, পুলিশ পরিদর্শক (তদন্ত) উজ্জ্বল কুমার মৈত্র, সেকেন্ড অফিসার এসআই নয়ন চৌধুরী, এসআই হানিফ, এসআই আসিফ মাহমুদ, এসআই প্রবীর, এএসআই রশিদুল, এএসআই শামীমহোসেন, এএসআই হুমায়ুনসহ দেবহাটা থানার পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন

 

জাতীয় শোক দিবসে দেবহাটা আওয়ামী লীগের শ্রদ্ধা নিবেদন

 

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেবহাটা উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শনিবার প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত পরবর্তী সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মুজিবর রহমান, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লোকমান কবীর, তাঁতী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ, কৃষক লীগের সদস্য সচিব হুমায়ুন কবির হীম, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এএইচ সোহাগ হোসেন, কৃষকলীগের আহ্বায়ক নির্মল কুমার মন্ডলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

জাতীয় শোক দিবসে দেবহাটা যুবলীগের শ্রদ্ধা নিবেদন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেবহাটা উপজেলা আওয়ামী যুবলীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শনিবার প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত পরবর্তী সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মিজানুর রহমান মিন্নুর, সহ-সভাপতি রমজান মোড়ল, সাধারণ সম্পাদক বিজয় ঘোষ, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, প্রচার সম্পাদক মোমিনুর রহমান, সাইফুল ইসলাম, রাকিব হোসেন অয়ন, পারুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন হীরা, সাধারণ সম্পাদক রাসেল আহমেদ, সদর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহীন সিরাজ, সাধারণ সম্পাদক হালিম মোস্তফা, সখিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহব্বত আলীসহ যুবলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

জাতীয় শোক দিবসে দেবহাটা স্বেচ্ছাসেবক লীগের শ্রদ্ধা নিবেদন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেবহাটা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শনিবার প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত পরবর্তী সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক লোকমান কবীর, সাংগঠনিক সম্পাদক রাজু আহমেদ, আবু রায়হানসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

জাতীয় শোক দিবসে দেবহাটা তাঁতী লীগের শ্রদ্ধা নিবেদন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে দেবহাটা উপজেলা তাঁতী লীগের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। শনিবার প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত পরবর্তী সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা তাঁতী লীগের সভাপতি আশরাফুল ইসলাম, সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

দেবহাটায় শ্রমিক লীগের শোক র‌্যালী ও শ্রদ্ধা নিবেদন

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে শোক র‌্যালী ও শ্রদ্ধা নিবেদন করেছে দেবহাটা উপজেলা শ্রমিক লীগ। শনিবার প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত পরবর্তী একটি শোক র‌্যালী বের করেন নেতৃবৃন্দরা। পরে সকাল ১০ টায় উপজেলা পরিষদ চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পার্ঘ্য অর্পনের মধ্য দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় দেবহাটা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আবু তাহের, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আরমান হোসেন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

কুলিয়ায় আ.লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

শনিবার প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত পরবর্তী কুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দোয়া অনুষ্ঠান, সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে দুঃস্থ ও অসহায়দের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

সংক্ষিপ্ত আলোচনা সভায় সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ ও সাবেক ইউপি চেয়ারম্যান আসাদুল হকের সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিধান বর্মনের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাবেক উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ্যড. সম গোলাম মোস্তফা।

এসময় ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক পিন্টু হালদার, কোষাধ্যক্ষ মজনুর রহমান, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আরিফ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিশান গাইনসহ ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

 

পারুলিয়ায় আ.লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

পারুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী ও স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। শনিবার প্রত্যুষে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিত এবং শোক র‌্যালী পরবর্তী পারুলিয়া ইউনিয়ন পরিষদ কক্ষে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন, দোয়া অনুষ্ঠান, সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, আওয়ামী লীগ নেতা রবিউল ইসলাম, সাবেক শ্রমিক লীগের সভাপতি ইউপি সদস্য ইয়ামিন মোড়ল, রশীদুল আলম রশীদ, যুবলীগের সহ-সভাপতি ইউপি সদস্য আব্দুল আলিম, সাধারণ সম্পাদক বিজয় ঘোষসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন