হোম রাজনীতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নড়াইলে নানা কর্মসূচি পালিত।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নড়াইলে নানা কর্মসূচি পালিত।

কর্তৃক
০ মন্তব্য 76 ভিউজ

নড়াইল অফিস:

শনিবার সকালে জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গসহযোগি সংগঠনের পক্ষ থেকে নানা কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালিত হয়। জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন, বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পমাল্য অর্পন, বিশেষ মোনাজাত ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

এসময় জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোস, সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহ, যুগ্ম-সম্পাদক ও পৌরমেয়র জাহাঙ্গীর বিশ্বাস, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট অচিন চক্রবর্তি, সাধারন সম্পাদক অ্যাডভোকেট ওমর ফারুক, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক রেজাউল বিশ্বাস, জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক গাউসুল আযম মাসুম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারন সম্পাদক এস এম পলাশসহ দলীয় ও বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবন্দ উপস্থিত ছিলেন। জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে গাছের চারা বিতরন করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন