হোম বিনোদন ‘জওয়ান’ সিনেমার সেই বাঙালি অভিনেত্রী এবার বাংলা সিনেমায়

‘জওয়ান’ সিনেমার সেই বাঙালি অভিনেত্রী এবার বাংলা সিনেমায়

কর্তৃক Editor
০ মন্তব্য 43 ভিউজ

বিনোদন ডেস্ক:

গেল বছর সেপ্টেম্বরে মুক্তি পেয়েছে বলিউড কিং শাহরুখ অভিনীত ‘জওয়ান’ সিনেমা। এটি বিশ্বব্যাপী ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছিল। বক্স অফিসে একের পর এক রেকর্ড ভেঙেছে সিনেমাটি। এছাড়া শাহরুখ খান নিজেই নিজের একাধিক রেকর্ড ভেঙেছেন।

এ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় ডেবিউ হয় সংগীতশিল্পী ও অভিনেত্রী সঞ্জীতা ভট্টাচার্যের। তিনি বাংলাদেশের মেয়ে। সেই বাঙালি সঞ্জীতাকে এবার দেখা যাবে বাংলা সিনেমায়।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদন থেকে জানা যায়, টালিউডের খ্যাতিমান পরিচালক শ্রীমন্ত সেনগুপ্তর নতুন সিনেমায় দেখা যাবে সঞ্জীতাকে। এতে তার সঙ্গে আরও থাকছেন চিরঞ্জিত চ্যাটার্জি ও সৌরভ দাস। তবে সঞ্জীতাকে ঠিক কী চরিত্রে দেখা যাবে সে বিষয়ে ষ্পষ্ট কিছু জানা যায়নি।

এ বিষয়ে সঞ্জীতা ভট্টাচার্য বলেন, আমি প্রবাসী হলেও মনে-প্রাণে বাঙালি। বাংলা সংস্কৃতিকে সঙ্গে নিয়েই আমার বেড়ে উঠা। আমি বাংলা সিনেমায় যুক্ত হতে পেরে অনেক বেশি আনন্দিত। কেননা বাংলা আমার শিখর। এখন অধীর আগ্রহে আমি শুটিং শুরুর অপেক্ষা করছি। এছাড়া আমার বাবা-মাও অপেক্ষা করছেন সিনেমাটি দেখার জন্য।

জানা গেছে, আগামী ১৫ মার্চ শুরু হবে সিনেমাটির শুটিং। কলকাতাসহ পশ্চিমবঙ্গের বিভিন্ন মনোরম লোকেশনে শুটিং হবে এটির। তবে শ্রীমন্ত সেনগুপ্তর নতুন এ সিনেমার নাম প্রকাশ করা হয়নি।

প্রসঙ্গত, সঞ্জীতা ভট্টাচার্য প্রথমে গান দিয়ে পরিচিতি পান। ফোক, পপ, ইন্ডি রক, হিপহিপসহ নানা ধরনের গান করেন তিনি। তার কাজের স্বীকৃতি হিসেবে মনোনীত হয়েছিলেন গ্র্যামি অ্যাওয়ার্ডসেও। এছাড়া ২০২১ সালে অভিনয় জগতে পা রাখেন সঞ্জীতা। জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম নেটফ্লিক্সের ‘ফিলস লাইক ইশক’ সিরিজে অভিনয় করতে দেখা যায় তাকে। এরপর যদিও অভিনয় জগতে দেখা যায়নি সঞ্জীতাকে।

সঞ্জীতা দিল্লিতে বেড়ে উঠলেও পরিবারে বাংলা ভাষাতেই কথা বলেন। বাংলাদেশ আর কলকাতাকে নিয়ে আলাদা টানও অনুভব করেন তিনি।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন