হোম অন্যান্যসারাদেশ চেয়ারম্যান ও সাংবাদিক মোজাফফর রহমান করোনায় আক্রান্ত, সুস্থতা জন্য দোয়া কামনা

চেয়ারম্যান ও সাংবাদিক মোজাফফর রহমান করোনায় আক্রান্ত, সুস্থতা জন্য দোয়া কামনা

কর্তৃক
০ মন্তব্য 81 ভিউজ

নিজস্ব প্রতিনিধি:

খলিষখালী ইউপি চেয়ারম্যান, তালা উপজেলা আওয়মীলীগ সাংগনিক সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের সাতক্ষীরা প্রতিনিধি সাংবাদিক মোজাফফর রহমান করোনা আক্রান্ত হয়ে রোগমুক্তির দোয়া কামনা করেছেন । জানা যায়, বেশ কয়েকদিন যাবত তিনি সর্দি জ্বর সহ করোনা উপসর্গে ভুগছিলেন। গত (৭আগষ্ট) তিনি নমুনা পরীক্ষার জন্য সাতক্ষীরা মেডিকেলে নমুনা দিয়ে আসেন ।

শনিবার (১৫আগষ্ট) বিকালে তার রেজাল্ট পজেটিভ আসে। সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের ডাঃ জয়ন্ত কুমার দাশ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি আরও জনান, বিষয়টি সংশ্লিষ্ট প্রশাসনকে অবগত করা হয়েছে তার বাড়ি লকডাউন করা হবে। বর্তমানে তিনি বাসায় চিকিৎসাধীন আছেন।

সাংবাদিক মোজাফফর রহমান জানান, গত(৫ আগষ্ট) আমার শরীরে সর্দি, জ্বর, কাশি সহ করোনা উপসর্গ হলে আমি বাসায় হোম কোয়ারন্টিনে ছিলাম। অতঃপর (৭ আগষ্ট) আমি সাতক্ষীরা মেডিকেলে নমুনা দিয়ে আসি। শনিবার বিকালে আমার রেজাল্ট পজেটিভ আসে বলে জেলা স্বাস্থ্য-বিভাগ জানায় ।

তিনি আরও জানান, বর্তমানে আমি বাসায় চিকিৎসাধীন আমার শারীরিক অবস্থা উন্নতির দিকে। আমি যেন দ্রুত সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি সে জন্য সকলের প্রতি দোয়া কামনা রইল।

তার সুস্থতার জন্য দোয়া কামনা করে বিবৃতি দিয়েছেন খলিষখালী ইউনিয়ন, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষিলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন