হোম অন্যান্যসারাদেশ চুকনগরে গাঁজা গাছ সহ তিন গাজা চাষীকে গ্রেফতার করেছে ডুমুরিয়া থানা পুলিশ

ডুমুরিয়া প্রতিনিধি :

ডুমুরিয়ার চুকনগরে গাঁজা গাছ সহ তিন গাজা চাষীকে গ্রেফতার করেছে ডুমুরিয়া থানা পুলিশ। গ্রেফতারকৃতদের মাদক আইনে মামলা দায়ের পূর্বক জেল হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়,ডুমুরিয়া উপজেলার চুকনগর সদরের মৃত সুনীল নন্দীর ছেলে প্রভাত নন্দী (৫৩) ওরফে প্রো নন্দী তার নিজ বাড়ির আঙ্গিনায় দীর্ঘদিন ধরে গাঁজা গাছের চাষ করে আসছিল। বর্তমানে গাঁজা গাছ গুলো সেবন ও বিক্রয় উপযোগী হয়ে পড়ে। যা সে বিভিন্ন এলাকায় পাইকারি ও খুচরা বিক্রি করতো।

৩০ জুলাই শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডুমুরিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ৫-১১ ফুট উচ্চতার রোপনকৃত বিভিন্ন সাইজের ৮ টি গাঁজা গাছ ও ৩শ’ গ্রাম শুকনা গাজাসহ তিন গাজা চাষীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো, ডুমুরিয়া উপজেলার চুকনগর সদরের মৃত, সুনীল নন্দীর ছেলে প্রভাত নন্দী (৫৩) ওরফে প্রো নন্দী ও তার স্ত্রী লিলি রানী নন্দী (৩৮) এবং কেশবপুর উপজেলার গৌরিঘোনা ইউনিয়নের সন্যাসগাছা গ্রামের আবুল কাসেম সরদারের পুত্র রফিকুল ইসলাম সরদার (৪৫) ওরফে রফিক।

ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ওবাইদুর রহমান এর সার্বিক তত্বাবধানে উক্ত অভিযান পরিচালনা করেন, পুলিশ পরিদর্শক তদন্ত মোঃ রফিকুল ইসলাম রফিক, এসআই বিকাশ চন্দ্র, এএসআই মোঃ আলমগীর হোসেন, এএসআই সিরাজ, কনস্টেবল জারিফ, ইব্রাহিম, তারাপদ সহ পুলিশের একটি চৌকস দল।

এ প্রসংঙ্গে ডুমুরিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ ওবাইদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক উৎপাদক,বিক্রেতা ও সেবনকারি। পুলিশি অভিযানে বিক্রয় উপযোগী বিভিন্ন সাইজের ৮ টি গাঁজা গাছ ও ৩’শ গ্রাম গাজা উদ্ধারসহ তিন গাজা চাষীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের মাদক আইনে মামলা দায়ের পূর্বক আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন