হোম খুলনাযশোর চাঁদাবাজি সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় কেশবপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদের উপর হামলা গাড়ি ভাংচুর

চাঁদাবাজি সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদ করায় কেশবপুরে বিএনপির কেন্দ্রীয় নেতা আজাদের উপর হামলা গাড়ি ভাংচুর

কর্তৃক Editor
০ মন্তব্য 91 ভিউজ

স্টাফ রিপোর্টার,কেশবপুর (যশোর) :

বিএনপির ভারপ্রাপ্ত চেয়্যামান তারেক রহমানের নির্দেশনা সমস্ত পর্যায়ের জনগনকে নিরাপত্তা দিতে হবে, কোনভাবে হিন্দুদের মন্দির, ঘর-বাড়ী, দোকান-পাটে হামলা করা যাবে না, কোন আওয়ামীলীগের নেতা কর্মীদর উপর হামলা করা যাবে না সে জন্য কেশবপুরের বিভিন্ন ইউনিয়নে ছুটে চলেছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব জনাব আবুল হোসেন আজাদ।

আজ ৬ আগষ্ট সন্ধায় ৭ নং পাঁজিয়া ইউনিয়নের সংখ্যালঘু সম্রদায়ের ব্যাবসা প্রতিষ্ঠান ও বাড়ীঘরে হামলার সংবাদ শুনে সেইসকল বাড়ীতে যেয়ে তাদেরকে সান্তনা দিয়ে দোষীদের চিহ্নিত করতে দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দিয়ে বাড়ী ফেরার পথে চিহ্নিত সন্ত্রাসীরা পাঁজিয়া ইউনিয়নের নতুন হাট নামকস্থানে তার জীপে হামলার ঘটনা ঘটে।

রিপন হোসেন, আলতাফ হোসেন, মাছুম ও বিল্লাল হোসেন সহ লুটপাটকারীরা আলহাজ্ব আবুল হোসেন আজাদ এর গাড়ি বহরে হামলা ও সাথে থাকা নেতাকর্মীদের মারপিট করে জখম ও মাইক্রোবাস মোটরসাইকেল ভাংচুর করে। এ ঘটনায় ৬জন আহত হয়েছে। এর মধ্যে এক জন কেশবপুর হাসপাতালে ভর্তি এবং ৫ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসকরা রিলিজ করে দেয়।

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত ও জয়ন্ত কুন্ডু দুপুরে এবং সকালে জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক নার্গিস বেগম সদস্য সচিব সাবেরুল হক সাবু ও যুগ্ম আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন নেতাকর্মীদের সাংগঠনিক কঠোর বার্তার নির্দেশনা দিয়ে যান। অপরদিকে পাঁজিয়া বাজারের ব্যাবসায়ী বিকাশ পালের নিকট থেকে ২ লাখ টাকা চাঁদাবাজি,পলিজুয়েলার্সে হামলা মোটরসাইকেল আগুন, মাছের ঘের মালিক দ্বীনমোহাম্মদ খিরুর নিকট থেকে চাঁদাবাজির ঘটনা ঘটে। এসময় চাঁদাবাজির দায়ে মনোহরনগর গ্রামের জয়নাল কে গণধোলাই দেয়। বর্তমানে কেশবপুরের সার্বিক আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে বিএনপি নেতৃবৃন্দের ঐকান্তিক প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন