হোম রাজনীতি চাঁদাবাজি না করে নেতাকর্মীদের সততার সঙ্গে ব্যবসা করার আহ্বান আব্দুর রহমানের

চাঁদাবাজি না করে নেতাকর্মীদের সততার সঙ্গে ব্যবসা করার আহ্বান আব্দুর রহমানের

কর্তৃক Editor
০ মন্তব্য 72 ভিউজ

রাজনীতি ডেস্ক:

দলের প্রভাব খাটিয়ে সন্ত্রাস, চাঁদাবাজি, দুর্নীতি, টেন্ডারবাজি না করে সততার সঙ্গে ব্যবসা-বাণিজ্য করে জীবিকা নির্বাহের জন্য আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের নবনিযুক্ত মন্ত্রী আব্দুর রহমান এমপি।

শনিবার (২০ জানুয়ারি) বিকেলে ফরিদপুর শহরের মুজিব সড়কের আলীপুর মোড়ে এক গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ্ মো. ইশতিয়াক আরিফসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় সব ভেদাভেদ ভুলে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান মন্ত্রী।

তিনি বলেন, পৃথিবীর তিনজন সৎ প্রধানমন্ত্রীর মধ্যে অন্যতম একজন শেখ হাসিনা। তারই নেতৃত্বে ক্ষুধা, দারিদ্র্য, দুর্নীতিমুক্ত উন্নত বাংলাদেশ গড়তে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ফরিদপুরও এর থেকে বাদ যাবে না।’

অনিন্দ্য সুন্দর ফরিদপুর গড়তে কর্ম পরিকল্পনা সাজাতে স্থানীয় নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আব্দুর রহমান।

আওয়ামী লীগের যেসব নেতাকর্মী-সমর্থক নৌকা প্রতীকের বিপক্ষে কাজ করেছেন তারা ভুল করে ভুল জায়গায় চলে গিয়েছিলেন উল্লেখ করে তিনি বলেন, শৃঙ্খলার সঙ্গে নিজ ঘরে ফেরত আসুন। কোথাও কোথাও বিজয় লাভ করেছেন বলেই বঙ্গবন্ধুর সৈনিকদের ওপর নির্যাতন চালাবেন এমন সুযোগ কেউ পাবেন না।

এর আগে দুপুর থেকেই নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে সংবর্ধনাস্থলে এসে উপস্থিত হন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন