হোম অন্যান্যশিক্ষা চবির প্রধান ফটকে ছাত্রলীগের তালা

শিক্ষা ডেস্ক:

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা ও নতুন কমিটির দাবিতে মূল ফটকে তালা দিয়ে অনির্দিষ্টকালের জন্য অবরোধ ডেকেছে শাখা ছাত্রলীগ। তালা দিয়েছিল ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন বিজয় ও ভিএক্স গ্রুপ।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) বিকাল সোয়া ৪টার দিকে তালা দেয় গ্রুপ দুটি। এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ ইলিয়াস ও সহ সভাপতি প্রদীপ চক্রবর্তী দূর্জয়।

বিজয় গ্রুপটি শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল ও ভিএক্স গ্রুপটি চট্টগ্রামের সাবেক মেয়র ও মহানগরের সাধারণ সম্পাদক আ জ ম নাসির উদ্দিনের অনুসারী।

এদিকে, ছাত্রলীগের সহ সভাপতি প্রদীপ চক্রবর্তী দুর্জয় জানান, ক্যাম্পাসে ছাত্রলীগের সাংগঠনিক গতিশীলতা ফিরিয়ে আনতে এবং নতুন কমিটি ঘোষণার দাবিতে আমরা মূল ফটক তালা দিয়েছি। আগামীকাল কেন্দ্রীয় ছাত্রলীগের একটি বর্ধিত সভা আছে, সেখানে যাতে সভাপতি ও সাধারণ সম্পাদক অংশগ্রহণ করতে না পারে, সেটা আমাদের মূল দাবি।

কয়েক ঘণ্টা শাটল ট্রেন বন্ধ থাকায় চরম দুর্ভোগে পড়েন সাধারণ শিক্ষার্থীরা। ২০১৯ সালে ১৪ জুলাই রেজাউল হক রুবেলকে সভাপতি ও ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক করে দুই সদস্যের কমিটি গঠন করা হয়েছিল। এর তিন বছর পর শাখা ছাত্রলীগের ৩৭৬ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন