হোম অন্যান্যসারাদেশ ঘুমানোর সুযোগ পান না প্রধানমন্ত্রী: ওবায়দুল কাদের

প্রধানমন্ত্রী শেখ হাসিনা এত পরিশ্রম করেন যে ঘুমানোর সুযোগ পান না বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, শেখ হাসিনা দিনে তিন থেকে সাড়ে তিনঘণ্টা ঘুমান। আমরা তার পরিশ্রম দেখে মুগ্ধ হয়ে যাই।

মঙ্গলবার (১১ এপ্রিল) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে গুলশানে সিটি করপোরেশন মার্কেটের সামনে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, বঙ্গবন্ধু পরিবার বাংলাদেশের রাজনীতিতে সততা, সাহস, মেধার প্রতীক। দেশ ও দেশের মানুষ ছাড়া তারা কিছুই ভাবেন না। বঙ্গবন্ধু পরিবার খালেদা জিয়া, তারেক রহমানদের মতো দুর্নীতি করেন না।

সারা দুনিয়া শেখ হাসিনাকে একজন সৎ প্রধানমন্ত্রী হিসেবে গণ্য করেন মন্তব্য করে ওবায়দুল কাদের আরও বলেন, শেখ হাসিনার ছেলেমেয়ের কোনো হাওয়া ভবন নেই, বিকল্প ক্ষমতার কেন্দ্র নেই। শেখ রেহানা লন্ডনে বাসে-ট্রামে-ট্রেনে চড়েন। সেখানে তার কোনো গাড়িও নেই।

তিনি বলেন, জয় কখন আসে, আবার কখন চলে যায় সেটা আমরাও টের পাইনি। শেখ হাসিনা তার ছেলেকে ব্যবসা করতে দেন নাই, তিনি চাকরি করে খান। শেখ রেহানার ছেলেমেয়েরাও তাই।

শেখ হাসিনাকে মানুষের নেতা বলে উল্লেখ করে ওবায়দুল কাদের আরও বলেন, শেখ হাসিনা শুধু মানুষের কথাই ভাবেন। শুধু সে কারণেই এতো ষড়যন্ত্রের মধ্যেও আল্লাহর রহমতে তিনি টানা ১৪ বছর ক্ষমতায় আছেন। অথচ শেখ হাসিনার জনপ্রিয়তার কারণে ওরা ভোটে জিতবে না জেনেই নির্বাচনকে বানচাল করতে চায়। শেখ হাসিনাকে প্রয়োজনে হত্যা করতে চায়।’

চলমান রমজানে আওয়ামী লীগের ইফতার মাহফিল না করার বিষয়ে কাদের বলেন, ইউক্রেন যুদ্ধের বাস্তবতায় বিশ্ব অর্থনীতিতে বিরূপ প্রভাব পড়ায় এবার গণভবনেও কোনো ইফতার পার্টি নেই।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন