হোম অন্যান্যসারাদেশ ঘর জ্বালানোর মামলার আসামি শহিদুল পুলিশের ধোরা ছোঁয়ার বাইরে

নিজস্ব প্রতিনিধি :

কালীগঞ্জ উপজেলার কাশ্বিশরপুর এলাকার ইউনুস গাজী ছেলে শহিদুল ২৮ দীর্ঘদিন প্রবাসে থাকা কালীন সময়ে প্রতিবেশী হামিদ গাজীর ছেলে গৃহ শিক্ষক আতিকুজ্জামান তুহিন, শহিদুলের ছেলে মেয়েকে পড়াতো সেই সুবাদে প্রবাসী শহিদুলের স্ত্রী রিজিয়ার সাথে আতিকুজ্জামা তুহিনের অবৈধ সম্পর্ক থাকার অভিযোগ উঠে । তারই জের ধরে শহিদুল প্রবাসে থাকা অবস্থায় স্ত্রী রিজিয়াকে তালাক দেয় এবং পরবর্তী তে শহিদুল তার স্ত্রীর সাথে আপস মীমাংসা করে আবারও রিজিয়াকে বিয়ে করে।

কিন্তু শহিদুলের সর্ত থাকে স্ত্রী রিজয়াকে দিয়ে অভিনব কায়দায় গৃহ শিক্ষক আতিকুজ্জামান তুহিনে নামে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা করতে হবে । স্বামীর সর্ত রাখতে যেয়ে মিথ্যা সড়যন্ত্র করে, তুহিন কে ফাঁসানো হয় মামলায়। এখানেই শেষ নয় দিন দিন বাড়তে থাকে হামিদ গাজীকে ঘায়েল করতেই শহিদুলের নির্যাতন নিপীড়ন ।

এক পয্যায়ে শহিদুল পরিশোধ নিতে আরও বেপরোয়া হয়ে উঠে গত ইং-৩১-০৫-২০২১ তারিখ গভীর রাতে হামিদ গাজীর রান্না ঘরে আগুন লাগিয়ে পুড়িয়ে লক্ষাধিক টাকার মালামাল । আগুনের শিখায় বাঁচানো যায়নি হাঁস,মুরগি । তাৎক্ষনিক আগুন নিভানোর জন্য ফায়ার সার্ভিস এর ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে ।

এ ব্যাপারে কালিগঞ্জ থানায় শহিদুল কে ১নং আসামি করে ও আরো অজ্ঞাত নামা কয়েক জনের নামে একটি মামলা দায়ের করা হয়, মামলা নং :- জি.আর-১৮৮/২১ । এখনো পর্যন্ত আসামিরা পুলিশের ধোরা ছোঁয়ার বাইরে । এবিষয়ে তদন্ত কারি অফিসার তরিকুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি এই প্রতিবেদক কে বলেন, ঘটনার আলামত সংগ্রহ করেছি এবং আসামিদের দ্রুতই গ্রেফতারের চেস্টা অব্যাহত আছে ।

দ্রুত সকল আসামিদের গ্রেফতার ও ন্যায় বিচারের দাবিতে পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করছে নির্যাতিত পরিবার ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন