হোম জাতীয় গুলির চেয়ে ইন্টারনেটের শক্তি বেশি তা ছাত্ররা দেখিয়েছে: মঈন খান

গুলির চেয়ে ইন্টারনেটের শক্তি বেশি তা ছাত্ররা দেখিয়েছে: মঈন খান

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

জাতীয় ডেস্ক:

বুলেট-গুলির চেয়ে ইন্টারনেটের গুলির শক্তি বেশি, তা ছাত্রজনতা দেখিয়ে দিয়েছে, যে কারণে সরকার দেশে ইন্টারনেট পর্যন্ত বন্ধ করে দিয়েছিল বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। শনিবার (১৭ আগস্ট) দুপুরে নরসিংদীর চিনিশপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত স্কুল শিক্ষার্থী তাহমিদ ভুইয়ার কবর জিয়ারত শেষে সাংবাদিকদের সামনে এ মন্তব্য করেন।

এ সময় বিএনপির এই নেতা বলেন, আওয়ামী লীগ সরকার দেশের যে গণতন্ত্র হত্যা করেছে তা আবারো পুরুদ্ধার করা হবে। আগামীতে দেশ মেধার ভিত্তিতে পরিচালিত হবে। কারও ব্যক্তির ইচ্ছায় পরিচালিত হবে না।

তিনি বলেন, দেশের মানুষ অর্থ সম্পদ চায় না, তারা মুখে কথা বলতে চায়, মন খুলে কথা বলতে চায়, ভোটের দিন ভোটকেন্দ্রে গিয়ে নিজেদের পছন্দের মানুষকে ভোট দিতে চায়। কিন্তু আওয়ামী লীগ সেই অধিকার কেড়ে নিয়েছিল। যার কারণে দেশের মানুষ তাদের বিতাড়িত করেছে। শেখ হাসিনা দেশ ছেড়ে পালিয়েছে।

কবর জিয়ারত ও ফুল দেয়া শেষে নিহত তাহমিদ ভুইয়ার পরিবারকে সমবেদনা জানানোসহ আর্থিক সহযোগিতা করেন মঈন খান। এরপর তিনি কোটা সংস্কার আন্দোলনে নিহত পলাশের গজারিয়া ইউনিয়নের কলেজ শিক্ষার্থী ইমন ও আমজাদ হোসেনের কবর জিয়ারত করে তাদের পরিবারকে আর্থিক সহযোগিতা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন