হোম খুলনাসাতক্ষীরা গুজব ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে জেলা আ.লীগের আহবান

গুজব ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে জেলা আ.লীগের আহবান

কর্তৃক Editor
০ মন্তব্য 15 ভিউজ

প্রেসবিজ্ঞপ্তি:

গুজব ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানিয়েছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম। সারাদেশে সাম্প্রতিক ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে পরিচালিত উগ্র জঙ্গীবাদী হামলার বিরুদ্ধে সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে অবস্থান কর্মসূচির প্রথম দিনে নেতা কর্মীদের তিনি এ আহবান জানান।

অবস্থান কর্মসূচিতে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য লায়লা পারভীন সেঁজুতি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে তরুণদের ভূল ও মিথ্যা তথ্য দিয়ে বিভ্রান্ত করার অপচেষ্টা অব্যাহত রয়েছে। সত্যটা তুলে ধরতে আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতা কর্মীদের রাজপথের পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও সক্রিয় থাকতে হবে।

বুধবার সকাল ১০টা থেকে দলীয় কার্যালয়ে উক্ত অবস্থান কর্মসূচি চলাকালে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক ছাত্র নেতা আ.হ.ম. তারেক উদ্দীন, স্বাস্থ্য সম্পাদক ডা. সুব্রত ঘোষ, সাংস্কৃতিক সম্পাদক শামীমা পারভীন রতœা, সদস্য নাজমুন নাহার মুন্নি, জেলা যুব লীগের আহবায়ক মো. মিজানুর রহমান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আশিকুর রহমান আশিক, জেলা সৈনিকলীগের সভাপতি শরিফুল ইসলাম খান বাবু প্রমুখ।

অবস্থান কর্মসূচি থেকে প্রতিদিন দলীয় কার্যালয়ে নেতা কর্মীদের অবস্থান নেওয়ার জন্য আহবান জানানো হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন