হোম অন্যান্যসারাদেশ গলাচিপার ৫টি ইউনিয়নের প্রধানমন্ত্রীর উপহার নির্মিত ঘর পরিদর্শন।

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি :

পটুয়াখালীর গলাচিপায় শনিবার মুজিববর্ষে গৃহহীন ভূমিহীনদের প্রধানমন্ত্রীর উপহার আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় নির্মানাধীন ঘর এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অধীনে নির্মিত বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয়ণকেন্দ্র পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মু. সাহিন শাহ, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, সহকারি কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলাম, প্রেস ক্লাব সভাপতি খালিদ হোসেন মিলটনসহ বিভিন্ন ইউনিয়ন ভূমি কর্মকর্তা প্রমূখ।

অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমায়ুন কবির উপজেলার আমখোলা, পানপট্টি, রতনদি তালতলী ও ডাকুয়া, গলাচিপা সদর ইউনিয়নে নির্মিত ও নির্মানাধীন ঘর সহ স্থান নিবার্চন পরিদর্শণ করে। পরে তিনি রতনদী তালতলী ইউনিয়ন পরিষদ সুবিধাভোগী গরীব জেলেদের সাথে ঘর নির্মান বিষয়ে মতবিনিময় করেন। পরে তিনি সংবাদিকদের কাছে আশ্রয়ণ-২ প্রকল্পের গৃহনির্মান কাজের বাস্থবায়নে সন্তোষ প্রকাশ করেন।

পরে তিনি সহ উপজেলা প্রশাসন পানপট্টি ইউনিয়নের বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় বহুমুখী ঘূর্ণিঝড় আশ্রয়ণকেন্দ্র ভবনটি পরিদর্শন করেন। উল্লেখ্য যে বঙ্গবন্ধু জন্ম শতবর্ষে ২০১৭-২০১৯ অর্থ বছরে ২ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অর্থায়নে এই ভবন নির্মান করা হয়ে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন