হোম অন্যান্যসারাদেশ গলাচিপায় গরীব দুস্থদের মাঝে ঢেউটিন ও চেক বিতরণ

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চল্লিশটি অসহায় পরিবারদের মাঝে (৮০) বান ঢেউটিন এবং প্রত্যেক পরিবারকে ৬ হাজার টাকা গৃহ মেরামত বাবদ ২ লক্ষ ৪০ হাজার নগদ অর্থের চেক বিতরণ করা হয়। বুধবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলার নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল এর সভাপতিত্বে চেক ও ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা-দশমিনা পটুয়াখালী ১১৩ আসনের মাননীয় সংসদ সদস্য এস, এম, শাহজাদা।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান জননেতা মোঃ শাহিন শাহ। উপজেলা সিনিয়র মৎস্য অফিসার মোঃ জহিরূনবী, কৃষি অফিসার আরজু আকতার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাছিম রেজা, পি আই ও খোকন চন্দ্র দাস, মুক্তিযোদ্ধা শামসুদ্দিন শানু ঢালী, প্রেসক্লাব সভাপতি মু. খালিদ হোসেন মিলটন,আওয়ামী লীগের নেতা আজিজুর রহমান বাবুল ভূঁইয়া, মোঃ আলমগীর হোসেন, সাংগঠনিক সম্পাদক তপন বিশ্বাস, মোঃ কাওসার তালুকদার, মোফাজ্জেল হোসেন মাসুদ ও ফিরোজ আলম প্রমুখ।

উল্লেখ্য, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের ২০২২-২৩ অর্থবছরের প্রধানমন্ত্রীর সহায়তা থেকে এমপির বরাদ্দকৃত এই সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক ব্যক্তিগণ গণমাধ্যম কর্মী সাংবাদিকবৃন্দ ও সরকারি কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন