হোম Uncategorized খুলনায় হত্যা মামলার বাদীকে হুমকি দিচ্ছেন আ’লীগ নেত্রী

খুলনায় হত্যা মামলার বাদীকে হুমকি দিচ্ছেন আ’লীগ নেত্রী

কর্তৃক
০ মন্তব্য 119 ভিউজ

খুলনা অফিস:

মহানগরীর খালিশপুর লাল হাসপাতালের সামনের কফি হাউজে ছাত্রলীগ কর্মী হাসিবুর রহমান নিয়াজকে কুপিয়ে হত্যা মামলাটির বাদীকে হুমকি দেওয়ার অভিযোগ মিলেছে।খালিশপুর থানা মহিলা আ’লীগের সভাপতি শারমিন রহমান শিখা মামলার বাদীর পরিবারকে হুমকি দেওয়ার ঘটনায় গতকাল রোববার দুপুরে খুলনা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেছেন হতাহতের অভিভাবকদের পক্ষে নিহত হাসিবের পিতা মোঃ হাবিবুর রহমান ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়েছে, গত ১৯ আগস্ট রাত সোয়া ৯টার দিকে খালিশপুর লাল হাসপাতালের সামনে কফি হাউজে হাসিব, জুবায়ের ও রানা কফি পান করছিল। ওই মুহুর্তে অতর্কিতভাবে ফিল্মি স্টাইলে ১৫/২০জন রামদা, চাইনিজ কুড়াল, চাপাতি নিয়ে তাদের ধাওয়া করে বাথরুমের দিকে নিয়ে যেয়ে ধারালো অস্ত্র দিয়ে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। যা কফি হাউজের সিসি ক্যামেরায় ধরা পড়ে।

লিখিত বক্তব্যে নিহত হাসিবের পিতা মোঃ হাবিবুর রহমান বলেন,আমি বাদী হয়ে খালিশপুর থানায় ২০জনকে আসামী করে হত্যা মামলা করি। ভিডিও ফুটেজ থাকা ও এলাকার ছেলে হওয়ায় হত্যাকারীদের চিনতে কোন রকম ভুল হয়নি, এমনকি প্রশাসনেরও ভুল হওয়ার কথা নয়।

তিনি আরও বলেন, হত্যা মামলাকে ভিন্নখাতে প্রবাহিত করতে এবং ন্যায় বিচার বাঁধাগ্রস্থ করতে নানা কুটকৌশল চলছে। খালিশপুর থানা মহিলা আ’লীগের নেত্রী শিখা নানাভাবে বাদী পরিবার-পরিজনকে হুমকি দিচ্ছেন । আ’লীগ নেত্রী শিখার ছেলে অন্তু এজাহারনামীয় ২নং আসামী।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন নিহত হাসিবের মাতা মোসাঃ নাছিমা বেগম, জখম জুবায়েরের পিতা মোঃ আলতাফ হোসেন ও মাতা মোসাঃ ফাতেমা বেগম সহ এলাকাবাসী।

উল্লেখ্য, গত ১৯ আগস্ট হাসিবুর রহমান নিয়াজকে কুপিয়ে হত্যা, নগর ছাত্রলীগের সদস্য মোঃ জুবায়ের হোসেন ও তার বন্ধু মোঃ রানাকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। মামলাটিতে এজাহারনামীয় সাত আসামীকে পুলিশ গ্রেফতার করেছে পুলিশ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন