হোম অন্যান্যসারাদেশ খুলনায় যুবককে কোপানোর ঘটনায় আটক দুই

খুলনায় যুবককে কোপানোর ঘটনায় আটক দুই

কর্তৃক
০ মন্তব্য 86 ভিউজ

খুলনা অফিস:

নগরীতে শামীম গাজী শান্ত নামে এক যুবককে কুপিয়ে জখমের ঘটনায় দ’ুজন আটক হয়েছে। ঘটনার শিকার ওই যুবক বর্তমানে জীবন মৃত্যুর সন্ধিক্ষনে। তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে নেয়া হয়েছে উন্নত চিকিৎসার জন্য। মঙ্গলবার সন্ধ্যার পর নগরীর আমতলা মোড় এলাকায় দুর্বৃত্তরা ডেকে নিয়ে কুপিয়ে জখম করে তাকে। এসময় তার ব্যবহৃত মটর সাইকেল ও মোবাইল ছিনতাই করে নিয়ে যায় তারা। তার বাড়ি নগরীর শেখপাড়া এলাকায়।

সোনাডাঙ্গা থানার ওসি মমতাজ আহমেদ বলেন, শান্তর কাছে ৪০-৪৫ হাজার টাকা পাবে তার কিছু বন্ধু। বেশ কিছুদিন ধরে তার বন্ধুরা টাকা চাইলেও শান্ত দিচ্ছিল না। টাকা না দেয়ায় তাকে ধরে নিয়ে কুপিয়েছে বলে জানা গেছে। তার পিতা দুলাল গাজী মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত বাবু এবং শিমুল নামে দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ঘটনার সাথে জড়িত ছিল বলে জানিয়েছেন। তিনি বলেন, মাস খানেক আগে শান্ত তার বন্ধুদের লাখ খানেক টাকা হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। এরপর থেকে সে তার বন্ধুদের সাথে টালবাহানা শুরু করে। মঙ্গলবার সন্ধ্যার পর তাকে ডেকে নিয়ে দুর্বৃত্তরা কুপিয়ে জখম করে। এছাড়াও ঘটনার সাথে আর কে কে জড়িত সেটা রিমান্ডে নেওয়া হলে বিস্তারিত জানা যাবে।

শান্তর পিতা দুলাল গাজী জানান, তার ছেলের অবস্থা স্কংটাপন্ন। ব্যবহৃত সুজুকি জিক্সার মোটর বাইকটি অনলাইনে বিক্রির জন্য বিজ্ঞাপন দিয়েছিল। তাই দেখে ক্রেতা সেজে ফোন দেয় একজন। এরপর গাড়ীর কাগজপত্র দেখার নাম করে বাসা থেকে ডেকে নিয়ে নগরীর শের-এ বাংলা রোডে আমতলা এলাকায় নিয়ে যায়। সেখানেই শান্তকে কুপিয়ে জখম করে। বেশ কয়েকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। এতে তার হাতের কব্জি কেটে আলাদা হয়ে গেছে। ব্যবহৃত মটর সাইকেল এবং মোবাইলটিও নিয়ে গেছে দুর্বৃত্তরা। গুরুতর অসুস্থ অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে স্থানান্তর করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন