হোম অন্যান্যসারাদেশ খুলনায় মোবাইল টাওয়ারের ১৪৪টি চোরাই ব্যাটারি উদ্ধার, গ্রেফতার ৪

খুলনায় মোবাইল টাওয়ারের ১৪৪টি চোরাই ব্যাটারি উদ্ধার, গ্রেফতার ৪

কর্তৃক
০ মন্তব্য 132 ভিউজ

খুলনা অফিস:
মোবাইল নেটওয়ার্ক টাওয়ারে ব্যবহৃত ব্যাটারি চোর সিন্ডিকেটের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় একটি ট্রাকসহ বিভিন্ন ধরণের ১৪৪টি ব্যাটারি উদ্ধার করা হয়। বুধবার জেলা গোয়েন্দা শাখা-ডিবি’র এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এর আগে মঙ্গলবার রাতে ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা বাজারস্থ জনৈক বক্কারের স’ মিলের সামনে (খুলনা-যশোর মহাসড়কের) ১ম স্প্রিড ব্রেকারের উপর চেকপোস্ট থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- জিয়াউর রহমান (৪৩), মোঃ আসাদুজ্জামান মোল্যা ওরফে রনি (৩৫), নাজিম মোল্যা (২৫) ও জুয়েল খান (২৪)।

জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ সেখ কনি মিয়া জানান, ট্রাক যোগে চোরাই মালামাল বহনের গোপন সংবাদের ভিত্তিতে ফুলতলা থানাধীন বেজেরডাঙ্গা বাজারস্থ জনৈক বক্কারের স’ মিলের সামনে (খুলনা টু যশোর মহাসড়কের) ১ম স্প্রিড ব্রেকারের উপর চেকপোস্টে খুলনা হতে যশোরের দিকে যাওয়ার সময় একটি ট্রাককে দাঁড়াতে সিগন্যাল দেওয়া হয়।

এ সময় ট্রাক তল্লাশী করে মোবাইল নেটওয়ার্ক টাওয়ারে ব্যবহৃত ৪৩ টি সাদা রংয়ের ব্যাটারি, ৯০ টি পাওডার ব্যবহৃত বিভিন্ন সাইজের ও রঙের ব্যাটারী ও ১১ টি বিভিন্ন সাইজের ও রঙের ব্যাটারি উদ্ধার করা হয়। এ বিষয়ে জেলা গোয়েন্দা শাখার এসআই রাজিউল আমিন বাদী হয়ে ফুলতলা থানায় মামলা দায়ের করেছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ খুলনাসহ আশপাশ এলাকার মোবাইল নেটওয়ার্ক টাওয়ার থেকে ব্যাটারি চুরি করে যশোর ও ফরিদপুর জেলায় বিক্রি করে মর্মে স্বীকার করে। তারা আন্তঃজেলা মোবাইল টাওয়ারের চোরাই ব্যাটারি ক্রয়-বিক্রয় দলের সক্রিয় সদস্য।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন