হোম অন্যান্যসারাদেশ খুলনায় করোনা হাসপাতাল ও দুটি পিসিআর ল্যাব স্থাপনের দাবি

খুলনায় করোনা হাসপাতাল ও দুটি পিসিআর ল্যাব স্থাপনের দাবি

কর্তৃক
০ মন্তব্য 121 ভিউজ

খুলনা অফিস:
খুলনায় আরও একটি করোনা হাসপাতাল স্থাপন ও দুটি পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা বলেছেন, করোনা মহামারির মধ্যে দেশের স্বাস্থ্য খাতে নানা অনিয়ম ও বিশৃঙ্খলায় স্বাস্থ্য মন্ত্রণালয় ও অধিদপ্তরের কারা জড়িত, তা চিহ্নিত করা হচ্ছে না বরং একে অপরকে দোষারোপ করে মন্ত্রণালয় ও অধিদপ্তর দায় এড়ানোর চেষ্টা চালাচ্ছে।

স্বাস্থ্য খাতে অব্যবস্থাপনা দীর্ঘদিনের। করোনার সময়ে সেটি বেশি করে ধরা পড়ছে। খুলনায় জনগণের চাহিদা অনুসারে করোনা ভাইরাসের অপর্যাপ্ত নমুনা সংগ্রহ, শনাক্ত ও পরবর্তীতে এর রিপোর্ট পাওয়ার ক্ষেত্রে অনিশ্চয়তার কারণে জনগণের ভোগান্তির অবসান কল্পে আর একটি পিসিআর ল্যাব এবং পর্যাপ্ত্ অক্সিজেন সরবরাহসহ আরো একটি ডেডিকেটেড করোনা হাসপাতাল স্থাপনের দাবি জানানো হয় মানববন্ধনে।

জনউদ্যোগ খুলনার উদ্যোগে গতকাল বুধবার নগরীর শহীদ ডা: মিলন চত্বরে অনুষ্ঠিত মানববন্ধন শেষে সমাবেশে সভাপতিত্ব করেন বিএমএ’র সভাপতি ডা: শেখ বাহারুল আলম। বক্তব্য রাখেন কৃষক নেতা শ্যামল সিংহ রায়, খুলনা নাগরিক সমাজের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আ.ফ.ম মহসীন, খুলনা উন্নয়ন ফোরারমের চেয়ারম্যান শরীফ শফিকুল হামিদ চন্দন,বাংলাদেশ মানবাধিকার সংস্থার সমন্বয়কারী অ্যা. মোমিনুল ইসলাম প্রমুখ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন