হোম অন্যান্যসারাদেশ খুলনায় আপত্তিকর ভিডিও ধারণ করে ব্লাকমেইল দায়ে গ্রেফতার ১

খুলনায় আপত্তিকর ভিডিও ধারণ করে ব্লাকমেইল দায়ে গ্রেফতার ১

কর্তৃক
০ মন্তব্য 113 ভিউজ

খুলনা অফিস  :
খুলনায় ভূমি অফিসে চাকরির প্রলোভন দেখিয়ে এক নারীকে প্রতারনার দায়ে একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। এছাড়াও ইন্টারভিউ এর নামে ওই নারীকে অজ্ঞান করে আপত্তিকর ভিডিও ধারন করে ব্লাকমেইল করে আসছিল চক্রটি। ভুক্তভোগী নারীর অভিযোগের ভিত্তিতে র‌্যাব ৬’এর সদস্যরা সেন নামে একজনকে গ্রেফতার করেছে। অশ্লীল ভিডিও ফাঁস করে দেওয়ার ভয় দেখিয়ে যৌন হয়রানী ও মোটা অংকের টাকা দাবি করছিল চক্রটি।

র‌্যাব-৬ সূত্র জানিয়েছেন, গত ২৮ জুলাই সোনিয়া নামে জনৈক নারী র‌্যাব-৬ কার্যালয়ে লিখিত অভিযোগ করেন। অভিযোগে তিনি উল্লেখ করেন, জনৈক সেন তাকে সাব-রেজিষ্টার অফিসে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে কৌশলে প্রায় দুই লক্ষ টাকা হাতিয়ে নিয়েছে। এরপর সোনিয়াকে চাকরির ব্যাপারে খুলনা মহানগরীর একটি বাসার ঠিকানা দিয়ে বলে সেখানে গিয়ে চাকরির ইন্টাভিউ দিতে।

সেনের কথামতো তিনি ওই বাসায় গেলে সেন তাকে বিভিন্ন রকমের খাবার খেতে দেয়। যা খেয়ে অজ্ঞান হয়ে পড়েন ভুক্তভোগী নারী। এসুযোগে প্রতারক সেন তার আপত্তিকর ছবি ও ভিডিও ধারন করে। পরবর্তীতে আপত্তিকর ছবি ও ভিডিও দেখিয়ে সেন তাকে ব্লাকমেইল শুরু করে। নানাধরনের কুপ্রস্তাব দেয়। একই সাথে মোটা অংকের টাকা দাবি করে। টাকা না দিলে তার ছবি ও ভিডিও ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় সেন।

তার এ অভিযোগের প্রেক্ষিতে ২৯ জুলাই রাতে খুলনার সদর থানা এলাকা থেকে অভিযুক্ত সেনকে গ্রেফতার করে র‌্যাব। গ্রেফতারকৃত সেনের নিকট থেকে একটি মোবাইল ফোন, দু’টি সীমকার্ড, একটি মেমোরী কার্ড জব্দ করা হয়। জব্দকৃত এসব ডিভাইস পর্যালোচনা করে ওই নারীর আপত্তিকর ছবি ও ভিডিও উদ্ধার করে র‌্যাব-৬। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সেন ভিকটিমকে অচেতন করে আপত্তিকর ছবি ও ভিডিও ধারন এবং ২ লাখ টাকা চাকুরির প্রলোভন দেখিয়ে হাতিয়ে নেয়ার সত্যতা স্বীকার করেছে বলে জানিয়েছে র‌্যাব।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন