হোম খুলনা খুলনার পাইকগাছায় ছাত্রলীগ কর্মীদের উপর হামলা রক্তাক্ত জখম ৩ জনরোশে জনপ্রতিনিধিকে পিটুনি

খুলনার পাইকগাছায় ছাত্রলীগ কর্মীদের উপর হামলা রক্তাক্ত জখম ৩ জনরোশে জনপ্রতিনিধিকে পিটুনি

কর্তৃক Editor
০ মন্তব্য 17 ভিউজ

পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :

খুলনার পাইকগাছায় ছাত্রলীগ কর্মীদের উপর হামলা করে রক্তাক্ত জখম করার অভিযোগ পাওয়া গেছে সোনাদানা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান গাজীর ভাই খুলনা জেলা পরিষদের সদস্য রবি গাজীসহ তার দলবলের বিরুদ্ধে। ঘটনা টি ঘটেছে শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে সোনাদানা ইউনিয়নের চারবান্দা বাজারে।

জানাযায়,উপজেলার চারবান্দা বাজারে ছাত্রলীগ কর্মী আবির ও তার বন্ধু সাগর ক্রামবোর্ড খেলা করছিলো এমন সময় হঠাৎ জেলা পরিষদের সদস্য রবি গাজীসহ তার দলবল অতর্কিত হামলা করে ছাত্রলীগ কর্মী আবিরের উপর। এসময় বন্ধু ছাত্রলীগ কর্মী সাগর ঠেকাতে গেলে তারও উপরে হামলা করে আহত করে। পাশ থেকে আবিরের চাচাতো ভাই ইমরান ঠেকাতে গেলে ইমরানকে লোহার রড দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে।

স্থানীয়রা ছাত্রলীগ কর্মীদের উদ্ধার করে পাইকগাছা হাসপাতালে ভর্তি করলে এমন খবর পেয়ে জেলা পরিষদের সদস্য রবি সহ তার দলবল রাত ৮ টার দিকে তার ভাগনেকে নিয়ে পাইকগাছা হাসপাতালে আসলে।ছাত্রলীগ কর্মীরাসহ স্থানীয়দের রোশানলে পড়ে।

জেলা পরিষদের সদস্য রবি গাজীর ভাই সোনাদানা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী বলেন, চারবান্দা বাজারে ঘটনায় আমার ভাই রবি ও ভাগনে আজাদ আহত হলে তাদের কে হাসপাতালে ভর্তি করা হয় ডাক্তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেলেজ হাসপাতালে পাঠানো কথা বল্লে গাড়িতে খুলনার উদ্দেশে রওনা হলে হাসপাতাল মোড়ে গাড়ি থামিয়ে কিছু দুর্বৃত্তরা আমার ভাই রবিসহ গাড়িতে থাকা লোকদের মারপিট করে। এমন খবর পেয়ে থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এবিষয় ছাত্রলীগ কর্মী আবিরের পিতা আলহাজ্ব হাফিজুর গাজী জানান ছাত্রলীগ করলেও তাদের সাথে নাথাকার কারনে আমার ছেলেকেসহ তার বন্ধুদের মারপিট করে রক্তাক্ত জখম করা হয়েছে।

এবিষয়ে পাইকগাছা থানার অফিসার ইনচার্জ মোঃ ওবায়দর রহমান জানান, বিষয়টি জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। এখনো কোনো পক্ষই অভিযোগ করেনি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন