হোম অন্যান্যসারাদেশ খুব্দীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি কমিটি গঠনে শিক্ষক আইনুল হকের বিরুদ্ধে অভিযোগ

খুব্দীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এসএমসি কমিটি গঠনে শিক্ষক আইনুল হকের বিরুদ্ধে অভিযোগ

কর্তৃক Editor
০ মন্তব্য 120 ভিউজ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

কালিগঞ্জ উপজেলার খুব্দীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এস,এমসি কমিটি গঠনে বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইনুল হকের স্ত্রী ও ভাই কে বিদ্যোতসাহী সদস্য পদে মনোনিত করার পাইতারার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে জানা গেছে খুব্দীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইনুল হক ইতিপূর্বে স্কুলের শিক্ষার্থীদের সাথে অসৌজন্যমুলক আচারন করলে বিদ্যালয়ের শিক্ষক অভিভাবক ও সহকারী শিক্ষা অফিসারের মাধ্যমে ক্ষমা চেয়ে রেহায় পান।

বর্তমান বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠনে সহকারী শিক্ষক আইনুল হক সরাসরি হস্তক্ষেপের কারণে বিদ্যালয়ের অভিভাবক বিদ্যোৎসাহী ও এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। সহকারী শিক্ষক আইনুল হকের স্ত্রী রুবিনা খাতুন ও ভাই আবু সাঈদ কে বিদ্যোত সাহী পদে মনোনিত করার চক্রান্তে লিপ্ত থাকায় বিদ্যালয়ের অপর বিদ্যোৎসাহী সদস্য প্রার্থী মোঃ মহাসিন উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক রাসেল অভিযোগের বিষয় অবগত হয়ে এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য উপজেলা শিক্ষা অফিসারের উপরে নির্দেশ দিয়েছে। একজন সহকারী শিক্ষকের আত্মীয় স্বজন যাহাতে বিদ্যালয়ের এসএমসি কমিটিতে থাকতে না পারে সে জন্য এলাকাবাসীর পক্ষ থেকে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন