হোম খেলাধুলা ক্রীড়া উপদেষ্টাকে বিসিবি ঘুরিয়ে দেখালেন তামিম

ক্রীড়া উপদেষ্টাকে বিসিবি ঘুরিয়ে দেখালেন তামিম

কর্তৃক Editor
০ মন্তব্য 19 ভিউজ

স্পোর্টস ডেস্ক:

মিরপুর স্টেডিয়াম পরিদর্শনে এসেছেন অন্তর্বর্তীকালীন সরকারের যুব ও ক্রীড়া বিষয়ক উপদেষ্টা আসিফ মাহমুদ। তার আসার আগে বিসিবিতে হাজির হন সাবেক অধিনায়ক তামিম ইকবাল। আনুষ্ঠানিক পরিচয় পর্ব শেষে ক্রীড়া উপদেষ্টাকে বিসিবির প্রেসিডেন্ট বক্স ঘুরে দেখান তামিম।

সোমবার (১৯ আগস্ট) দুপুর সাড়ে ১২টা নাগাদ মিরপুর শেরে বাংলায় আসেন তামিম। খানিক বাদেই আসেন আসিফ মাহমুদ। এরপর উপদেষ্টাকে পুরো বিসিবি ঘুরিয়ে দেখান তামিম। মাঠে প্রবেশের পর ড্রেসিংরুমের সামনে থেকে হেঁটে ইনডোরেও দেখতে যান উপদেষ্টা। তামিম ছাড়াও তার সঙ্গে ছিলেন সাবেক অধিনায়ক হাবিবুল বাশার সুমন, শাহারিয়ার নাফিজ ও বিসিবির সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন। শেখ হাসিনা সরকার পতনের পর বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ বেশিরভাগ পরিচালক আত্মগোপনে থাকায় কার্যত অভিভাবকশূন্য হয়ে পড়েছে বিসিবি।

পরে ক্রীড়া উপদেষ্টা যাওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি হন সিইও নিজাম উদ্দিন চৌধুরী সুজন। তার কাছে জানতে চাওয়া হয়েছিল তামিমের ভূমিকা সম্পর্কে। যার উত্তরে সুজন বলেন, শুধু তামিম নয় কারও সঙ্গেই আলাদা করে কথা বলেননি উপদেষ্টা মহোদয়। তবে ঠিক কোন ভূমিকায় তামিম ওনাদের ঘুরিয়ে দেখালেন সেটা বলতে পারবো না। আগে থেকে যোগাযোগ ছিল সে কারণেই সঙ্গে ছিল আর কি।

ক্রীড়া উপদেষ্টার ব্যক্তিগত প্রেস সেক্রেটারি মাহফুজ আলম জানান, বিসিবির অবকাঠামো, সুযোগ–সুবিধা পরিদর্শন ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়ের জন্য বিসিবিতে এসেছেন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

এদিকে, তামিম দীর্ঘদিন পর মিরপুর স্টেডিয়ামে এসেছেন। ওয়ানডে ও টেস্ট থেকে অবসর না নিলেও প্রায় এক বছর ধরে আন্তর্জাতিক ক্রিকেট খেলছেন না তিনি। তবে সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট খেলেছিলেন। শোনা যাচ্ছে, ফিটনেস নিয়ে কাজ করতেই মূলত আজ বিসিবিতে এসেছিলেন তামিম। পাশাপাশি ক্রীড়া উপদেষ্টার সঙ্গেও দেখা হয়ে গেছে।

তবে বিসিবি সূত্রে জানা গেছে, তামিম বিসিবির কাছে একজন ট্রেইনার চেয়েছেন। অনুশীলন শুরু করতে চান তিনি। তাছাড়া নিজের চোট নিয়েও কথা বলবেন বিসিবর চিকিৎসকের সঙ্গে। আর এ কারণেই মূলত তার বোর্ডে আসা। ক্রিকেট পাড়ায় গুঞ্জন আছে, চ্যাম্পিয়নস ট্রফি দিয়ে আবারও জাতীয় দলে ফিরতে পারেন বাংলাদেশের সেরা এই ওপেনার।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন