হোম অন্যান্যসারাদেশ কেশবপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ, নৌকা প্রতিকের প্রার্থী ও তার সমর্থকদের বেপরোয়া আচরণে নির্বাচনের কার্যক্রম পরিচালনা ব্যহত, হুমকীর মুখে ভোটাররা

 

স্টাফ রিপোর্টার, কেশবপুর (যশোর) :

যশোরের কেশবপুরের মঙ্গলকোট ইউপি নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল কাদের বিশ্বাস ও তার বেপরোয়া সমর্থকদের সন্ত্রাসী কর্মকান্ডের ঘটনার অভিযোগ এনে আনারস প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী বর্তমান চেয়ারম্যান মনোয়ার হোসেন সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার বিকেলে কেশবপুর প্রেসক্লাবের হলরুমে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মনোয়ার হোসেন বলেন, আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের বিশ্বাসের কর্মীরা আমার আনারস প্রতীকের কর্মী-সমর্থকদের হুমকি-ধমকি অব্যাহত রেখেছে। শুক্রবার রাতে ইউনিয়ন পরিষদ সংলগ্ন আমার আরও একটি নির্বাচনী কার্যালয় ভাংচুর করেছে। এছাড়া আনারস প্রতীকের কর্মী-সমর্থকদের বাড়িতে বাড়িতে ভয়ভীতি দেখানো হয়েছে। এমনকি তারা পাথরা গ্রামের ঋষি স¤প্রদায়ের মানুষদেরকে শাসিয়ে গেছে। তিনি দ্রুত প্রশাসনিক হস্তক্ষেপ কামনা করেছেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, প্রশাসনিক কর্মকর্তারা পরিবেশ ফেরাতে চেষ্টা চালালেও প্রার্থীর প্রত্যক্ষ ইন্দনে ও ক্যাডার মঙ্গলকোট গ্রামের কামরুজ্জামান মিন্টু,বসুন্দিয়া গ্রামের পিন্টু গাজী, মিন্টু গাজী, কর্ন্দপপুর গ্রামের সাঈদুল ইসলাম ও বড়েঙ্গা গ্রামের সাত্তার দাই এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে চলেছে। যার কারনে নিবৃাচনে স্বাভাবিক কার্যক্রম পরিচালনা করা সম্ভব হচ্ছে না। ভোটাররা বিত সন্ত্রস্থ অবস্থায় রয়েছে।

এ ব্যাপারে মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আব্দুল কাদের বিশ্বাস বলেন, স্বতন্ত্র প্রার্থী মনোয়ার হোসেন তার বিরুদ্ধে বিভিন্ন জায়গায় মিথ্যা অভিযোগ দিচ্ছেন।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন