হোম খুলনাযশোর কেশবপুরে দলিত জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও আর্থিক অনুদান বিতরণ

ভ্রাম্যমান প্রতিনিধি:

কেশবপুরে দলিত জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও আর্থিক অনুদান বিতরণ করা হয়েছে। দলিতের বাস্তবায়নে ও বাংলাদেশ দলিত যুব ঐক্য পরিষদের আয়োজনে দলিত জনগোষ্ঠীর অধিকার সুরক্ষা প্রকল্পের আওতায় ইসলামিক রিলিফ সুইডেন এর অর্থায়নে দলিত জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, আর্থিক অনুদান বিতরণ ও উদ্বুদ্ধকরণ সমাবেশ বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিনব্যাপী অনুষ্ঠিত হয়েছে।

কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের হলরুমে দলিতের কর্মসূচী প্রধান বিকাশ কুমার দাসের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেশবপুর সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এ্যাড. মিলন মিত্র, অধ্যাপক এনায়েত হোসেন, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, উপজেলা দলিত পরিষদের সভাপতি সুজন কুমার দাস ও দোরমুটিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন দলিতের সোস্যাল মোবিলাইজার উত্তম মন্ডল ও নিকোলাস মিস্ত্রী। এসময় ১১৬ জন দলিত জনগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও ৩৫ জন পরীক্ষার্থীর মাঝে আর্থিক অনুদান বিতরণ করা হয়। অনুদান পেয়ে শিক্ষার্থীরা দারুণ খুশি হয়েছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন