হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপনের সমাপনী ও পুরস্কার বিতরণ 
ভ্রাম্যমাণ প্রতিনিধি:
কেশবপুরে ‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩-এর সমাপনী দিন যাকজমকপূর্ণভাবে উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগিতায় দিবসটির সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
এ উপলক্ষে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকালে কেশবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে প্রীতি ফুটবল প্রতিযোগিতা  অনুষ্ঠিত হয়েছে। খেলায় মুখোমুখি হয় সবুজ দল ফুটবল একাদশ বনাম লাল দল ফুটবল একাদশ। খেলায় সবুজ দল ফুটবল একাদশ ৩-১ গোলে লাল দল ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়। গুড়ি গুড়ি বর্ষার মধ্য দিয়ে খেলা শুরু হলেও মাঠ ছিল উৎসবমূখর।
উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা, ভাইস চেয়ারম্যান পলাশ মল্লিক, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দীন আলা, কেশবপুর সরকারী ডিগ্রি কলেজের অধ্যক্ষ আছাদুজ্জান, কেশবপুর পাইলট উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মছিহুর রহমান, বিআরবি কর্মকর্তা হংসপতি বিশ্বাস, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জয় সাহা প্রমূখ। খেলা শেষে বিজয়ীসহ খেলায় সহযোগিদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। খেলা সার্বিক নির্দেশনায় ছিলেন, মোঃ নূরুল ইসলাম খাঁন। সহযোগিতায় ছিলেন, শওকত আলী ও হাদিউজ্জামান।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন