হোম অন্যান্যসারাদেশ কেশবপুরে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

ভ্রাম্যমান প্রতিনিধি:

কেশবপুরে ‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় স্থানীয় সরকার দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা পরিষদের সহযোগিতায় দিবসটি উদযাপন করা হয়।

এ উপলক্ষে রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন-এর সভাপতিত্বে এবং উপজেলা সহকারী শিক্ষা অফিসার শোভা রায়-এর সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলাম মোল্লা।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলাম মোড়ল।

অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক আলাউদ্দীন আলা, সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, গৌরিঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, মঙ্গলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, পাঁজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দীন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক চম্পা, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার সজীব সাহা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রুপালী রানী, উপজেলা সমবায় অফিসার নাসিমা খাতুন, মজিদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবির পলাশসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, গ্রামপুলিশ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

এর আগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন