হোম খুলনাযশোর কেশবপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মন্টু গ্রেফতার

পরেশ দেবনাথ, ভ্রাম্যমান প্রতিনিধি :

কেশবপুর থানা পুলিশ অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ওরফে মন্টু (৪৪) কে ৩১ পিচ ইয়াবাসহ গ্রেফতার করেছে। বুধবার (২৬ জুন-২৪) গভীর রাতে উপজেলার ভবানীপুর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। সে ভোগতী-নরেন্দ্রপুর গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে।

থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে কেশবপুর থানার উপ-পুলিশ পরিদর্শক আবুল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ভবানীপুর গ্রামের জনৈক আব্দুল ছাওারের মুদি দোকানের সামনে থেকে ভোগতী-নরেন্দ্রপুর গ্রামের মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম ওরফে মন্টু কে ৩১ পিচ ইয়াবাসহ হাতে-নাতে গ্রেফতার করে। মাদকসহ গ্রেফতারের ঘটনায় তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা হয়েছে। সে দীর্ঘদিন ধরে এলাকায় মাদকের ব্যবসা চালিয়ে আসছে। ইতিপূর্বে তার বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা রয়েছে।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ জহিরুল আলম বলেন, মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম মন্টু কে ৩১ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামিকে বৃহস্পতিবার সকালে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। মাদক, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত উপজেলা গড়তে থানা পুলিশের ধারাবাহিক অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন