হোম অন্যান্যসারাদেশ কুলিয়ারচরে মাদ্রাসা ছাত্রকে মারধরের অভিযোগ। বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা।

কিশোরগঞ্জ প্রতিনিধি :

কিশোরগঞ্জের কুলিয়ারচরে মাদ্রাসার শিক্ষকের বিরুদ্ধে ৮ বছরের ছাত্রকে বেধড়ক মারপিঠের অভিযোগ উঠেছে। বর্তমানে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা চলছে। জানা যায়, উপজেলার রামদি ইউনিয়নের আত তালিমুন নববী সা. দারুল উলুম মাদ্রাসায় লেখাপড়া করে খালখাড়া- কোনাপাড়া গ্রামের মোঃ লিটন মিয়ার ছেলে জাহিদ হাসান (৮)।

সোমবার (২৬ এপ্রিল) দুপুরে মাদ্রাসায় যেতে দেরি হওয়ায় জাহিদকে বেত দিয়ে পেটায় মাদ্রাসা শিক্ষক ক্বারি মোঃ খাইরুল ইসলাম। মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন ভূইয়াসহ স্থানীয় প্রভাবশালী একটি মহল বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করছে।

জাহিদ হাসান নামের ওই ছাত্র বলে, সেদিন দেরি হওয়ায় খাইরুল হুজুর আমাকে বেত দিয়ে পেটায়। এরপর থেকে আমি খুব অসুস্থ হয়ে যাই। সেদিন আমি দাঁতের ডাক্তার দেখাতে গেলে মাদ্রাসায় যেতে দেরি হয়। এ ব্যাপারে মাদ্রাসার পরিচালক মাওলানা মোস্তাকিম বিল্লাহ সাংবাদিকদের বলেন, এ মাদ্রাসায় তেমন কিছুই হয়নি।

মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন বলেন, তেমন কোন ঘটনা না এটা। তার পরও অভিযুক্ত ওই শিক্ষককে মাদ্রাসা থেকে বের করে দেওয়া হয়েছে। অভিযুক্ত ক্বারি মোঃ খাইরুল ইসলামের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ও.সি) এ.কে.এম সুলতান মাহমুদ বলেন, অভিযোগ পাইনি। পেলে আইনানুযায়ী ব্যবস্থা নেবো।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন