হোম ফিচার কুলিয়ারচরে বিদ্যুৎ যায় না। মাঝে মধ্যে আসে!

কিশোরগঞ্জ প্রতিনিধি :

বিদ্যুৎ বিভ্রাটে অতিষ্ট কুলিয়ারচরবাসী। প্রচন্ড গরম কিংবা সামান্য বৃষ্টিতে বিদ্যুৎ নেই। ঘন্টার পর ঘন্টা বিদ্যুৎ নেই। চলে নিয়মিত বিদ্যুৎ বিভ্রাট।

তাইতো আক্ষেপ আর রাগে কুলিয়ারচর পল্লী বিদ্যুতের গ্রাহকরা বলে, কুলিয়ারচরে বিদ্যুৎ যায় না। মাঝে মধ্যে আসে! কখনো সখনো মাইকিং করে সকাল ৮টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিদ্যুৎ থাকবেনা বলে পল্লী বিদ্যুৎ কর্তৃপক্ষ জানিয়ে দেয়। কিন্তু মাইকিং করলেও বিদ্যুৎ চলে যায় সকাল ৭ টায়। দিন শেষে রাতে বিদ্যুতের দেখা মেলে রাত ৮টায়। সামান্য ৫/১০ মিনিট বিদ্যুৎ থেকেই আবার চলে যায়।

একদিন মাইকিং করে প্রতিদিন বিদ্যুৎ না দেয়ার রেওয়াজ তৈরি করে নিয়েছে নরসিংদী পল্লী বিদ্যুৎ- ২ এর আওতায় পরিচালিত কুলিয়ারচরের পল্লী বিদ্যুৎ। এ ছাড়া মাঝে মধ্যে বিদ্যুৎ এসে ৫/১০ মিনিট থেকে আবার চলে যায় এখানে। যারফলে ব্যাবসায়ীদের ফ্রিজে সংরক্ষণ করা পণ্য সহ গৃহিনীদের ফ্রিজে রাখা খাবার নিয়মিত নষ্ট হচ্ছে।

অন্যদিকে জুন মাসের ক্লোজিং দেখিয়ে গ্রাহকদের কাছ থেকে আদায় করে নেওয়া হচ্ছে বকেয়া পাওনা। সংযোগ বিচ্ছিন্ন করার কথা বলে করা হচ্ছে গ্রামে গ্রামে মাইকিং।

প্রচন্ড গরমে ঘরে বিদ্যুৎ না পেয়ে একটু স্বস্থিরতার আশায় গাছের তলায় এসে বসে আছে ৪ বছর বয়সী তাছফিহা তানহা তৃপ্তি। তাকে গাছের তলায় বসে থাকতে দেখে প্রশ্ন করা হলে সে বলে, কারেন্ট নাই! গাছের তলে বাতাস খাই!

এ ব্যাপারে নংসিংদী পল্লী বিদ্যুৎ- ২ এর আওতাধীন কুলিয়ারচর পল্লী বিদ্যুতের জোনাল ম্যানেজার আরিফ নেওয়াজ বলেন, এখন ঝড়- বৃষ্টির সময়। অনেক হিসেব- নিকেশ করে বিদ্যুৎ সরবারহ করতে হচ্ছে। খুব শিগ্রই আস্তে আস্তে এ সমস্যার সমাধান হয়ে যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন