হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লা-৬ সদর আসন: স্বতন্ত্র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা’র মনোনয়নপত্র সংগ্রহ

কুমিল্লা প্রতিনিধি:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৬,সদর আসনে স্বতন্ত্র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা মহিলা এমপি জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেন।এসময় কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা ও সাবেক কুমিল্লা ভিক্টোরিয়া বিশ্ববিদ্যালয়ের ভিপি সফিকুর রহমান সিকদার এবং সাবেক দক্ষিণ জেলা ছাত্র লীগের সভাপতি ও দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতা এড.আনিছুর রহমান মিঠুসহ অনেক নেতাকর্মীর উপস্থিতিতে নির্বাচন অফিস থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আঞ্জুম সুলতানা সীমা মহিলা এমপি অংশ গ্রহণ করেন বলে জানান।

আজ বুধবার ২৯ শে নভেম্বর সকালে নির্বাচন অফিস থেকে স্বতন্ত্র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা এর মনোনয়নপত্র সংগ্রহ করার সময় আওয়ামী লীগের নেতারা জানান,কুমিল্লা মহানগর ও সদর উপজেলার আওয়ামী লীগের সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের অনুরোধে তিনি স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন।

তারা আরও বলেন, গত পাঁচ বছর সদর ও মহানগর সাধারণ জনগণের কাছে যান। তাদের জন্য সবধরনের যোগাযোগ রাখতে এবং দলের সকল কর্মকান্ড তার উপস্থিতিতে হাজার হাজার লোক লোকে মুখরিত ছিলো। তাই সকল নেতাকর্মীদের অনুরোধে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করবেন।

এবিষয়ে আঞ্জুম সুলতানা সীমা বলেন, আমি গণমানুষের জন্য রাজনীতি করি। যেহেতু আগে দলীয় প্রতীকের বাইরে নির্বাচন করার বিধান ছিল না। কিন্তু গত রবিবার (২৬ নভেম্বর) প্রধানমন্ত্রী উন্মুক্ত করে দেওয়ায় আমার আসনের জনগণের দাবির প্রেক্ষিতে স্বতন্ত্র পদে দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচনে অংশ নেওয়ার সিদ্ধান্তে মনোনয়নপত্র সংগ্রহ করছেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন