হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় ৪০ কেজি গাঁজা ৯৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গোবিন্দপুর এলাকায় হতে ৪০ কেজি গাঁজা ও ৯৫ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছেন।এসময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি সিএনজি জব্দ করা হয়। র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দলের নেতৃত্বে গ্রেফতারকৃত হলো, মাদক ব্যবসায়ী নোয়াখালী জেলার সোনাইমুরি থানার মোটুবী গ্রামের আনোয়ার উল্লাহ প্রকাশে আম্বর আলীর ছেলে মাহমুুদুল হাসান রিয়াজকে(২৪)।

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দলের সূত্রে জানা যায়, গত ০৪ ডিসেম্বর সোমবার বিকালে গেপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন গোবিন্দপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে ৪০ কেজি গাঁজা ও ৯৫ বোতল ফেন্সিডিল’সহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। র‌্যাব জানায়, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে, সে দীর্ঘদিন যাবৎ জব্দকৃত সিএনজি ব্যবহার করে নোয়াখালী, কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা, ফেন্সিডিল’সহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

এবিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রিয়াজ এর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।আসামীকে আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন