হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় ৩২বোতল বিদেশি মদসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

কুমিল্লা প্রতিনিধি:

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২, বিশেষ অভিযানে কুমিল্লা আর্দশ সদর উপজেলাধীন উত্তর বাডবের এলাকায় হতে ৩২টি বোতল বিদেশী মদ’সহ একজন মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী হলোঃ কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার উত্তর বাড়বের গ্রামের মোঃ আব্দুল মনাফ এর ছেলে দেলোয়ার হোসেন কে (৫৫)।

কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২, সূত্র জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দল গত ৪ ডিসেম্বর সোমবার রাতে আর্দশ সদর উপজেলাধীন উত্তর বাডরের এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে চালিয়ে ৩২টি বোতল বিদেশী মদ’সহ মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেনকে গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে, সে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা’সহ দেশের বিভিন্ন স্থানে বিদেশী মদ’সহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে আসামী স্বীকার করে।

এবিষয়ে কুমিল্লা র‌্যাব-১১, সিপিসি-২, জানান কুমিল্লা আর্দশ উপজেলার কোতোয়ালি মডেল থানায় মাদক ব্যবসায়ী দেলোয়ার হোসেন এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটা মামলা দায়ের করা হয়েছে।আসামী দেলোয়ার হোসেন কে আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয়। তিনি আর জানান,মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন