হোম চট্টগ্রামকুমিল্লা কুমিল্লায় ডিএনসির মাদকবিরোধী অভিযানে ৫ কেজি গাঁজাসহ নারী ও পুরুষ ২ আটক

কুমিল্লায় ডিএনসির মাদকবিরোধী অভিযানে ৫ কেজি গাঁজাসহ নারী ও পুরুষ ২ আটক

কর্তৃক Editor
০ মন্তব্য 160 ভিউজ

সাইফুল ইসলাম শিশির, কুমিল্লাঃ

কুমিল্লার ডিএনসির উপ-পরিচালক চৌধুরী ইমরুল হাসান এর সার্বিক তত্ত্বাবধানে মাদক বিরোধী অভিযানে চালিয়ে কুমিল্লা মহানগরের ৯ নং ওয়ার্বাডের বাগিচাঁগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পাকা রাস্তার উপর থেকে ৫ কেজি গাঁজাসহ নারী ও পুরুষ আটক করা হয়।

আটককৃত নারী ও পুরুষ হলোঃ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার রঘুরামপুর এলাকায় মোঃ পেরা মিয়ার ছেলে মাদককারবারি মোঃ জনি মিয়া(২৮),হবিগঞ্জ জেলার মাধবপুর থানার ভোলউক এলাকায় মানিক মিয়ার স্ত্রী মোসাঃ সাথী আক্তার (৪০)।

ডিএনসির সূত্র জানা যায়, গতকাল মঙ্গলবার ৯ জানুয়ারি ৬টায় সময় কুমিল্লা নগরীর ৯ নং ওয়ার্ডের পশ্চিম বাগিচাগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এর সামনে পাকা রাস্তার উপর মাদকবিরোধী অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ- পরিচালক চৌধুরী ইমরুল হাসান এঁর সার্বিক তত্ত্বাবধানে ও উপ-পরিদর্শক তমাল মজুমদার এঁর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ৫ কেজি গাঁজাসহ মাদককারি জনি মিয়া ও তার সহসহযোগী মোসা: সাথী আক্তারকে হাতে নাতে আটক করা হয়।

এব্যাপারে কুমিল্লার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক তমাল মজুমদার বাদী হয়ে আসামীদের বিরুদ্ধে কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়। আজ বুধবার আদালতে মাধ্যমে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করার হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন