হোম Uncategorized কিশোরগঞ্জে আইনজীবীর মামলায় অন্য আইনজীবী আটক

কিশোরগঞ্জে আইনজীবীর মামলায় অন্য আইনজীবী আটক

কর্তৃক
০ মন্তব্য 101 ভিউজ

মোহাম্মদ আরীফুল ইসলাম, কিশোরগঞ্জ :

পুরুষ আইনজীবী অপহরণের অভিযোগে কিশোরগঞ্জে শিক্ষানবিশ এক নারী আইনজীবীকে আটক করে কারাগারে পাঠানো হয়েছে।

গতকাল মঙ্গলবার রাত ৮ টায় ২ নং জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক শহীদুল ইসলাম ওই নারী আইনজীবীর জামিন না-মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিচারকের নির্দেশের পরই শিক্ষানবিশ ওই নারী আইনজীবীকে জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে আদালতের জি.আর.ও নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,

এর আগে মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জ জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল নামের এক আইনজীবী, তাকে অপহরণের অভিযোগ এনে চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরও তিন থেকে চারজনকে আসামি করে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করেন।

ওই নারী আইনজীবী ছাড়া বাকি তিন আসামি হলেন- তার বড় ভাই মো. রানা, প্রতিবেশী মো. সাফায়েত ও ইসফাম।কিশোরগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবু বকর সিদ্দীক মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে বাদী অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল অভিযোগ করেন, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে কর্মস্থলে আসার সময় জেলা জজ আদালতের মূল গেইটের সামনে থেকে আসামিরা মোস্তফা আলমকে জোর করে একটি সাদা মাইক্রোবাসে উঠিয়ে দ্রুত স্থান ত্যাগ করেন। পরে তাকে গাইটাল শ্রীনগর এলাকার ওই নারী আইনজীবীর বাসায় নিয়ে আটকে রাখেন।

খবর পেয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানা-পুলিশের একটি দল অভিযান চালিয়ে ঘণ্টাখানেক পর সেখান থেকে মোস্তফা আলম হিমেলকে উদ্ধার করে। উদ্ধারের পর অ্যাডভোকেট মোস্তফা আলম হিমেল অপহরণের অভিযোগে ওই নারী সহকর্মীর বিরুদ্ধে মামলা করেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন