হোম অন্যান্যসারাদেশ কালীগঞ্জে পান চুরির অভিযোগে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি :

ঝিনাইদহের কালীগঞ্জে পান চুরির সন্দেহে পিটুনীতে সুর্য্য মাল (৫৬) ওরফে সুয্যু নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (৩ মে) সকালে উপজেলা শালিখা গ্রামে পান চুরির অপরাধে তাকে পিটিয়ে আহত করে স্থানীয়রা। পিটুনিতে অসুস্থ্য হয়ে পড়লে তাকে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরপর চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার ভোর রাত ৪টার দিকে মারা যান। নিহত সুর্য্য মাল ওরফে সুয্যু সিরাজগঞ্জ জেলার এনায়েতপুরের মাধবপুর গ্রামে রামচন্দ্র মালের ছেলে বলে পুলিশ জানিয়েছে।

স্থানীয়রা জানিয়েছে, এলাকায় প্রায়ই পান চুরির ঘটনা ঘটে। ঘটনার দিন সকালে স্থানীয় পানচাষি আব্দুর রহিমের বরজে পান তুলতে দেখে তাকে আটক করে। এসময় উত্তেজিত জনতা তাকে মারপিট করে। এতে সে অসুস্থ্য হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহকারী মেডিকেল অফিসার ডাক্তার রেজোয়ান আহমেদ জানান, নিহত ওই ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় বুধবার সকালে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন ছিল। তার চিকিৎসা চলছিল কিন্তু বৃহস্পতিবার ভোরে তিনি মারা যান। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তিনি ঘুমের মধ্যে স্ট্রোক করেছিলেন।

কালীগঞ্জ থানার অফিসার—ইন—চার্জ (ওসি) আব্দুর রহিম মোল্যা জানান, খবর পেয়ে ওসি (তদন্ত) ও একজন এসআই হাসপাতালে যান। বিষয়টি তদন্ত করা হচ্ছে। তিনি আরো জানান, ঝিনাইদহ থেকে সিআইডির একটি টিম মৃত ব্যক্তি ফিঙ্গার প্রিন্ট নিয়ে তার নাম পরিচয় সনাক্ত করেছেন। পরিচয় সনাক্তের পর তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। তারা এলে মৃতদেহ হস্তাান্তর করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন