হোম অন্যান্যসারাদেশ কালীগঞ্জে ঘুরে গেলেন ভূতপূর্ব উপজেলা নির্বাহি কর্মকর্তা ও সচিব মুন্সি শফিউল হক

কালীগঞ্জে ঘুরে গেলেন ভূতপূর্ব উপজেলা নির্বাহি কর্মকর্তা ও সচিব মুন্সি শফিউল হক

কর্তৃক Editor
০ মন্তব্য 260 ভিউজ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি :

কালীগঞ্জ উপজেলার ভূতপূর্ব উপজেলা নির্বাহি কর্মকর্তা, অবসরপ্রাপ্ত সচিব ও বর্তমান এনজিও ফাউন্ডেশন এর পরামর্শক মুন্সি শফিউল হক ৩ জানুয়ারি ২০২২ সোমবার কালিগঞ্জে বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন এবং মতবিনিময় করে। তিনি বিকাল চারটায় কালিগঞ্জ প্রেসক্লাবে আসেন, কালিগঞ্জ প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম, বিশিষ্ট সাহিত্যিক প্রাবন্ধিক গাজী আজিজুর রহমান, সুশীলন উপ-পরিচালক ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মোস্তফা আখতারুজ্জামান পল্টু,কালিগঞ্জ সোহারোয়াদী পার্ক কমিটির কমিটির সদস্য সচিব অ্যাডভোকেট জাফর উল্লাহ ইব্রাহিম,কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি শেখ সাইফুল বারী সপু, সহ-সভাপতি শেখ আনোয়ার হোসেন, সহসভাপতি অধ্যাপক নিয়াজ কওসার তুহিন, সাধারণ সম্পাদক সুকুমার দাশ বাচ্চু, তথ্য ও সাংস্কৃতিক সম্পাদক এস এম আহমদ উল্লাহ বাচ্চু, নির্বাহী সদস্য শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সাংবাদিক জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

অবসরপ্রাপ্ত সচিব ও ভূতপূর্ব উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন্সি শফিউল হক কে কালিগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে উত্তরীয় পরিয়ে শুভেচ্ছা জ্ঞাপন ও কোট পিন প্রদান করা হয়। পরে তিনি সন্ধ্যায় উপজেলা লেডিস ক্লাব আয়োজিত উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান ও পিঠা উৎসবে উপস্থিত হন।

এসময় উপজেলা লেডিস ক্লাবের সভানেত্রী উপজেলা নির্বাহি কর্মকর্তা সহধর্মিনী সামিরা খন্দকার, সাধারণ সম্পাদক ইলা দেবী মল্লিক, যুগ্ন-সম্পাদক কনিকা সরকার লেডিস ক্লাবের সদস্যরা তাঁকে অভ্যর্থনা জানায়।পরে উপজেলা ক্যাম্পাস ঘুরে দেখেন, এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সকলের সাথে শুভেচ্ছা বিনিময় করেন তিনি বেশ কিছু সময় অতিবাহিত করেন।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাঈদ মেহেদি, কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলাম। পরে তিনি রাত ৭:৩০ মিনিটে কালিগঞ্জ সুশীলন আঞ্চলিক কার্যালয় উপস্থিত হলে তাকে সুশীলনের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান। সুশীলনের উপ পরিচালক মোস্তফা আখতারুজ্জামান পল্টু ও হিসাবরক্ষক কৃষ্ণা কর্মকার, পরে, সুশীলন কর্মকর্তা ও কর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন, এবং রাতে নৈশভোজের পরে দশটার দিকে সাতক্ষীরায় উদ্দেশ্যে রওনা দেন ।

মুন্সি শফিউল হক এ সময়ে তার আমলে কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করার সময় বিভিন্ন কাজের স্মৃতিচারণ করেন তিনি বলেন কালীগঞ্জের অনেক ভালো সময় কাটিয়েছেন দূরে থাকলেও কালীগঞ্জের স্মৃতি আজও মনে পড়ে , কালীগঞ্জে ভালো কাটিয়েছিলেন কালিগঞ্জ কে ভালোবেসে ছিলেন তাইতো মনের টানে তিনি কালিগঞ্জ বেড়াতে এসেছি। কালীগঞ্জের বাবুরা বাদে তৎকালীন সময়ে ভূমিহীন আন্দোলন, শিক্ষাক্ষেত্রে জাগরণের জন্য উদ্দীপ্ত সাতক্ষীরা নামকরণ কালীগঞ্জ থেকে তার প্রস্তাব ছিল। এমন ধরনের অনেক স্মৃতিচারণ করেন।

প্রয়াত বীর মুক্তিযোদ্ধা শেখ ওয়াহেদুজ্জামান বীর মুক্তিযোদ্ধা শিক্ষক আবদুল বারেক, বীর মুক্তিযোদ্ধা শেখ নাসির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা শেখ আকবর আলী, বীর মুক্তিযোদ্ধা গাজী আনিসুর রহমান সহ বিভিন্ন ব্যক্তির সহযোগিতার কথা বলেন। তিনি কালিগঞ্জ প্রেস ক্লাবের সাংবাদিকদের কথা বলে কৃতজ্ঞতাপাশে আবদ্ধ করে।তিনি বলেন এলাকার অনেক পরিবর্তন হয়েছে ,অনেক উন্নয়ন হয়েছে।

 

সম্পর্কিত পোস্ট

মতামত দিন