হোম খুলনানড়াইল কালিয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের

কালিয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের

কর্তৃক Editor
০ মন্তব্য 11 ভিউজ

নড়াইল অফিস:

নড়াইলের কালিয়ায় ৫ম শ্রেণীর এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। উপজেলার বাঐসোনা দক্ষিণ পাড়া গ্রামের ইকলাজ শিকদারকে (৪৫) আসামি করে বুধবার (৪ সেপ্টেম্বর) শিশুটির মা লাবনী বেগম বাদী হয়ে এ মামলা দায়ের করেন। সে ওই গ্রামের মৃত নুরুল হক শিকদারের ছেলে। অভিযুক্ত ইকলাজ শিকদার পলাতক রয়েছে। এই ঘটনায় দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

জানা যায়, কালিয়ার উপজেলার বাঐশোনা ইউনিয়ন ও গ্রামে সোমবার (০২ সেপ্টেম্বর) ভোরে ওই শিশুর বাড়ীর পাশে তাল কুড়াতে যায়।তখন লম্পট প্রতিবেশী ইকলাজ শিকদার আরেকটি গাছে ২০টি তাল পড়ে আছে বলে তাকে নির্জন জায়গায় নিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। এরপর শিশুটি অসুস্থ অবস্থায় বাড়ী এসে তার মাকে সব ঘটনা খুলে বলে। তখন তিনি স্থানীয় লোকজনদের বিষয়টি জানান। স্থানীরা তখন ইকলাজকে ধরে এনে জুতার মালা পরিয়ে হেনস্থা করে। পরে মামলার প্রস্তুতি নেয়। অপরদিকে ধর্ষক মামলা ঠেকাতে বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ করে অবশেষে ব্যর্থ হয়।

এ বিষয়ে উপজেলার নড়াগাতী থানার অফিসার ইনচার্জ মো.মোস্তাফিজুর রহমান বলেন, এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। আসামীকে আটকের চেষ্টা অব্যাহত আছে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন