হোম অন্যান্যসারাদেশ কালিয়ায় নিখোঁজের ৫ দিন পর ব্যাবসায়ীর মরদেহ উদ্ধার

নড়াইল অফিস :

নড়াইলের কালিয়ায় নবগঙ্গা নদী ও বানকানা খালের পাটনা সুইসগেট সংলগ্ন এলাকা থেকে ৫দিন আগে নিখোঁজ ব্যাবসায়ী ইসহাক মোল্যার (৭৫) মরদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। মঙ্গলবার (৩১ জানুয়ারী) সকালে স্থানীয়রা সুইসগেটের নিচে ফুলে যাওয়া মরদেহটি দেখতে পেয়ে বড়দিয়া নৌ পুলিশকে খবর দেয়।

মৃত ইসহাক মোল্যা লোহাগড়া উপজেলার কোটাকোল ইউনিয়নের মঙ্গলপুর গ্রামের মৃত দীন ইসলাম মোল্যার ছেলে। তিনি নড়াগাতি থানার বড়দিয়া বাজারে গুড়ের ব্যবসা করতেন। মরদেহ উদ্ধারের খবর পেয়ে নিখোঁজের স্বজনরা এসে এটি ইসহাকের মরদেহ হিসাবে সনাক্ত করে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (২৬ জানুয়ারী) সকালে ইসহাক মোল্যা স্ত্রীর কাছ থেকে ৪০ হাজার টাকা নিয়ে বড়দিয়া বাজারে নিজের দোকানে আসে। বিকেলে তাঁকে মহাজন ঘাট এলাকায় চা খেতে দেখা যায়। কিন্তু ব্যাবসায়ীক কাজ সেরে তিনি আর বাড়ীতে ফেরেননি। স্বজনরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার পরও তার সন্ধান পায়নি।

তারা আরো জানায়, চোরখালী ও গুচ্ছগ্রাম এলাকায় অনেকের সাথে তার সুদে টাকার লেন-দেন ছিল। কয়েকদিন আগে কয়েকজনের সাথে তার কথা কাটাকাটি হয়েছে। স্বজনদের ধারনা তাকে কে বা কারা হত্যা করেছে। তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচার দাবি করেন তারা।

এ বিষয়ে বড়দিয়া নৌ-পুলিশ ফাড়ীর ইনচার্জ লোকমান হোসেন বলেন, মরদেহটি ফুলে গেছে। ধারনা করা হচ্ছে কয়েকদিন আগেই তার মৃত্যু হয়েছে। পরনের পোশাক তল্লাশী করে একটা টুপি ছাড়া কিছুই পাওয়া যায়নি। মরদেহটি ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন