হোম অন্যান্যসারাদেশ কালিগঞ্জে দৈনিক আজকের সারাদেশ পত্রিকার ৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

কালিগঞ্জে দৈনিক আজকের সারাদেশ পত্রিকার ৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠিত

কর্তৃক Editor
০ মন্তব্য 83 ভিউজ

কালিগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জে, দৈনিক আজকের সারাদেশ পত্রিকা’র ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালন করা হয়েছে। রবিবার ৮ই নভেম্বর বেলা ১১টায় উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে। দৈনিক আজকের সারাদেশ পত্রিকা-র কালিগঞ্জ ব্যুরো প্রধান শিমুল হোসেন’এর সভাপতিত্বে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কালিগঞ্জ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব সাঈদ মেহেদী। তিনি বক্তব্যে বলেন দৈনিক আজকের সারাদেশ পত্রিকার ৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে আমি এসে ধন্য মনে করছি, সাংবাদিক-রা সমাজের দর্পণ।

তারা গঠনম‚লক আলোচনা-সমালচনার মাধ্যমে জনমত সৃষ্টি করে দেশ ও জাতির কল্যাণে গুরুত্বপ‚র্ণ ভ‚মিকা রাখতে পারেন,বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করা একজন সাংবাদিকের গুরুত্বপ‚র্ণ দায়িত্বের মধ্যে পড়ে। অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রধান আলোচক দৈনিক আজকের সারাদেশ পত্রিকার প্রধান সম্পাদক গাজী সাজাহান, অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মাষ্টার নরীম আলী মুন্সী। দৈনিক আজকের সারাদেশ পত্রিকার সহ-সম্পাদক রবিউল আলম, কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী (সফু)।

সাধারণ সম্পাদক সুকুমার দাশ (বাচ্চু)। উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাংবাদিক সাজেদুল হক সাজু প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন তাপস কুমার ঘোষ, দৈনিক আজকের সারাদেশ পত্রিকা-র উপজেলা প্রতিনিধি, এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খুলনা বিভাগের জনপ্রিয়কন্ঠ ও সংগীতশিল্পী সাতক্ষীরার জেলার কৃতি সন্তান এম এ মোশারফ হোসেন। ও তাঁর কন্যা শিল্পী লিজা পারভীন। সাংবাদিক মাসুদ পারভেজ ক্যাপ্টেন, হাবিবুর রহমান হাবিব,আতিকুর রহমান, ইমরান হোসেন, বাবু বাসন দাস, গাজী সুবহান, ও ইউনিয়ন প্রতিনিধি বৃন্দ উপস্থিত ছিলেন।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন