হোম অন্যান্যসারাদেশ কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বিনয় শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে বিনয় শ্রদ্ধায় জাতীয় শোক দিবস পালন

কর্তৃক
০ মন্তব্য 83 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া :
যথাযোগ্য মর্যাদায় ও বিনয় শ্রদ্ধায় কলারোয়া উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের প্রতি বিনম্র শ্রদ্ধা আর ভালোবাসায় বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

শনিবার (১৫ আগস্ট) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়। পরে শোক র‌্যালিটি কলারোয়া পৌর সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু। উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তার সভাপতিত্বে অতিথি হিসাবে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আক্তার হোসেন, থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল-গীয়াস, যুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল গফফার, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, উপজেলা আ’লীগের সাবেক আহবায়ক সাজেদুর রহমান খাঁন চৌধুরী মজনুসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যান ও সূধিবৃন্দ।

সভাটি পরিচালনা করেন সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন। সভায় অসহায়-দুস্থ পরিবারের মাঝে চেক, ঢেউটিন ও বয়ষ্ক, বিধবা- প্রতিবন্ধীদের হাতে ভাতার বই বিতরণ করা হয়। পরে উপজেলা চত্ত¡রে গাছের চারা রোপণ শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের শুরুতেই জাতীয় শোক দিবসে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা অর্ধনমিত করা হয়। এ দিকে, দিবসটি উপলক্ষ্যে থানা চত্বরে গাছের চারা রোপণ করেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াসসহ পুলিশ কর্মকর্তা ও সদস্যবৃন্দ।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন