হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় হেলাতলা, জয়নগর ও যুগিখালী ইউনিয়ন ‘বিট’ পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

কলারোয়ায় হেলাতলা, জয়নগর ও যুগিখালী ইউনিয়ন ‘বিট’ পুলিশিং কার্যালয়ের উদ্বোধন

কর্তৃক
০ মন্তব্য 104 ভিউজ

দীপক শেঠ, কলারোয়া প্রতিনিধি :
কলারোয়ায় হেলাতলা, জয়নগর ও যুগিখালী ইউনিয়নে বিট’ পুলিশিং কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার(৩০ জুলাই) পৃথক পৃথক সময়ে ওই সকল ইউনিয়নের ’বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গীয়াস।

মাদক, সন্ত্রাস, ইভটিজিং, বাল্যবিবাহ রোধে ও জনতার বন্ধু হিসাবে সকলের কাছে পুলিশের সেবা পৌঁছে দিতে ৯নং হেলাতলা ইউনিয়ন পরিষদের সভাকক্ষে বিট পুলিশিং কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্থানীয় ইউপি চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন।

সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠিত অনুষ্ঠানটি থানার এসআই(নি:) ইসরাফিল হোসেনের পরিচালনায় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) বুরহান উদ্দীন, বিট’র দায়িত্বপ্রাপ্ত পুলিশ অফিসার এসআই রুবেল আহম্মেদ,এএসআই তৌফিক আহমেদ,এসআই মিজানুর রহমান,এসআই মফিজুর রহমানসহ বীরমুক্তিযোদ্ধা, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ,সাংবাদিকগণ ও সূধিবৃন্দ।

এ দিকে,একই দিন পৃথক সময়ে ১নং জয়নগর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে স্থানীয় ইউপি চেয়ারম্যান সামছুদ্দীন আল মাসুদ বাবু’র সভাপতিত্বে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বীরমুক্তিযোদ্ধা আ’লীগ নেতা মোত্তালেব হোসেন, আ’লীগ নেতা মাস্টার আজিজুর রহমানসহ বিট পুলিশিং কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, ইউপি সচিব, ইউপি সদস্যবৃন্দ ও সূধিমন্ডলী।

অনুরুপভাবে একই দিনে পৃথকভাবে ১২নং যুগিখালী ইউনিয়ন পরিষদ হলরুমে স্থানীয় ইউপি চেয়ারম্যান রবিউল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি ছিলেন আ’লীগ নেতা আবুল বাশার,বিট পুলিশিং কর্মকর্তাসহ ইউপি সচিব,ইউপি সদস্যবৃন্দ ও সূধিবৃন্দ। উল্লেখ্য, সকল বিট কার্যালয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওসি শেখ মুনীর উল গীয়াস বলেন, “পুলিশ জনতার বন্ধু” এই প্রত্যয়ে সকল পুলিশ সদস্যকে স্বচ্ছতার সাথে দায়িত্ব-কর্ত্তব্য পালন এবং ‘পুলিশি সেবা গ্রহণ ও প্রদানের ক্ষেত্রে কোন প্রকার হয়রানি, দুর্নীতি বা উৎকোচ আদান-প্রদানের সাথে কেউ সম্পৃক্ত থাকলে বিভাগীয় তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে কঠোরভাবে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন