হোম অন্যান্যসারাদেশ কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-এক

কলারোয়ায় প্রতিপক্ষের হামলায় আহত-এক

কর্তৃক
০ মন্তব্য 85 ভিউজ

দীপক শেঠ,কলারোয়া :

কলারোয়ায় পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের হামলায় খোরশেদ আলম (৩৫) নামে এক ব্যক্তি মারাত্মক আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। আহত অবস্থায় ওই ব্যক্তিকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে পারিবারিক সূত্রে জানা যায়। ঘটনাটি ঘটেছে,সোমবার (২৭জুলাই) ভোরে উপজেলার কেঁড়াগাছি ইউনিয়নের কাঁকডাঙ্গা গ্রামে। আহত খোরশেদ আলম ওই গ্রামের সামছুর রহমানের ছেলে।

আহত যুবকের বড় বোন ছখিনা খাতুন জানান, সোমবার(২৭জুলাই)ভোরে আমার ভাইসহ আরো কয়েকজন গরু ক্রয়ের জন্য বাড়ি থেকে বের হয়ে কাকডাঙ্গার বড় মসজিদ (আহলে হাদীস মসজিদ) নিকট পৌঁছানোমাত্র কতিপয় ব্যক্তিরা পূর্ব পরিকল্পিতভাবে আমার ভাই খোরশেদ আলমের উপর হামলায় মাথায় আঘাতপ্রাপ্ত হয় ও পেটে ছুরি মারে। আহত ভাইয়ের চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে কতিপয় ব্যক্তিরা দৌঁড়ে পালিয়ে যায়।

তিনি আরো বলেন, আমার ভাইয়ের উপর হামলার বাঁধা দিতে এসে আরো জখম হয়েছেন ভাইয়ের সাথে থাকা যুবক মামুন ও হাসমত। মারাত্মক জখম অবস্থায় আমার ভাইকে উদ্ধার করে প্রথমে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। বর্তমানে সে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন।

এ ব্যাপারে, কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর-উল-গীয়াস জানান, মৌখিকভাবে’বিষয়টি তিনি শুনেছেন তবে লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট

মতামত দিন